Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ড্র আইএসএলের প্রথম ডার্বি। এদিন যুবভারতী ক্রীড়াঙ্গনে এগিয়ে থেকেও বাগানের সঙ্গে ২-২ গোলে ড্র করল ইস্টবেঙ্গল এফসি। এই ড্র-এর ফলে ১ পয়েন্ট নিয়ে সন্তুষ্ট থাকতে হলো ইস্ট-মোহনকে।

২) দ্বিতীয় সন্তান আসতে চলেছে বিরাট কোহলি-অনুষ্কা শর্মার ঘরে । এক সাক্ষাৎকারে এমনটাই জানালেন বিরাটের কাছে বন্ধু তথা প্রাক্তন ক্রিকেটার এবি ডি’ভিলিয়ার্স। বেশ কয়েকদিন ধরেই জল্পনা চলছিলো দ্বিতীয় সন্তানের জন্ম দিতে চলেছেন বিরাটপত্নী। আর এদিন যেন তারই সিলমোহর দিলেন এবি।

৩) রঞ্জিট্রফির দ্বিতীয় দিনে মুম্বইয়ের বিরুদ্ধে ঘরের মাঠে ব্যাকফুটে বাংলা। দিনের শেষে ২১৩ রানে পিছিয়ে মনোজ তিওয়াড়ির দল। বাংলার প্রথম ইনিংস শেষ হয় ১৯৯ রানে। বাংলার হয়ে একা লড়াই করেন অনুষ্টুপ মজুমদার। ১০৮ রানে অপরাজিত তিনি। মুম্বই প্রথমে ব্যাট করে ৪১২ রান করে।


৪) দ্বিতীয় টেস্ট ম্যাচে প্রথম ইনিংসে ভারতীয় বোলারদের দাপটে ইংল্যান্ডকে ২৫৩ রানে বেঁধে দিল টিম ইন্ডিয়া। বলা ভালো যশপ্রীত বুমরাহর দাপুটে বোলিং-এ ধরাশাই ইংরেজরা। বুমরাহ একাই নিলেন ৬ উইকেট। দ্বিতীয় দিনের শেষে দ্বিতীয় ইনিংসে ভারতের রান সংখ্যা ২৮ । ক্রিজে রয়েছেন যশস্বী জসওয়াল এবং রোহিত শর্মা। ১৭১ রানে এগিয়ে টিম ইন্ডিয়া।

৫) প্রথম ইনিংসে ভারত করে ৩৯৬ রান করে টিম ইন্ডিয়া। সৌজন্যে যশস্বী জসওয়াল। একাই করেন ২০৯ রান। যশস্বী রান পেলেও, রান পাননি রোহিত শর্মা-শুভমন গিল। প্রথম টেস্টের মতন দ্বিতীয় টেস্টেও রান পাননি শুভমন। শুভমনের ইনিংস নিয়ে এবার মুখ খুললেন ভারতীয় দলের প্রাক্তন কোচ রবি শাস্ত্রী। তিনি স্পষ্ট জানিয়ে দিলেন যে, সতর্ক না হলে তাঁকে ছেঁটে চেতেশ্বর পূজারাকে দলে ফেরানোর সম্ভাবনা প্রবল।

আরও পড়ুন –দ্বিতীয় সন্তানের বাবা হতে চলেছেন বিরাট , জানালেন কোহলির কাছের বন্ধু

Previous articleফিরছে শীত? আগামী সপ্তাহে বৃষ্টির পূর্বাভাস হাওয়া অফিসের!
Next articleবকেয়ার দাবিতে রেড রোডে ধর্না পরিচালনায় আজ তৃণমূলের যুব সংগঠন!