“শিণ্ডে আমায় অপরাধী বানিয়েছেন”, থানায় গুলিকাণ্ডে বিস্ফোরক BJP বিধায়ক

থানার ভিতর শিবসেনা নেতাকে গুলি করার ঘটনায় মুখ্যমন্ত্রী একনাথ শিণ্ডেকে অপরাধী বানালেন অভিযুক্ত বিজেপি বিধায়ক। শিণ্ডের বিরুদ্ধে রীতিমতো ক্ষোভ উগরে বিজেপি বিধায়ক গণপত গাইকোয়াড় জানালেন, একনাথ শিণ্ডে তাঁকে অপরাধী বানিয়েছেন। উনি ক্ষমতায় থাকলে আরও অনেক অপরাধী জন্ম নেবে।

গুলি চালানোয় ঘটনায় দায় স্বীকার করে বিজেপি বিধায়ক বলেন, “একনাথ শিণ্ডে আমাকে অপরাধী বানিয়েছেন। জোর করে আমার জমি কেড়ে নেওয়া হয়েছিল। আমার ছেলেকে থানায় হেনস্থা করা হয়। শিণ্ডে যদি মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী হিসাবে পদে থাকেন, তা হলে আমার মতো একই রকম ভাবে আরও অনেক অপরাধীর জন্ম হবে। উনি আমার মতো এক জন ভাল মানুষকে অপরাধী বানিয়ে দিয়েছেন।” একইসঙ্গে তিনি বলেন, “আমার কোনও অনুশোচনা নেই। কেউ যদি আমার ছেলেকে থানায় মারধর করে, তা হলে আমার কী করা উচিত ছিল? আমি ওদের মেরে ফেলতে চাইনি।”

ঘটনার সূত্রপাত শুক্রবার রাতে। শিণ্ডে শিবিরের নেতা মহেশ গাইকোয়াড় এবং বিজেপি বিধায়ক গণপত গাইকোয়াড় তাঁদের সমর্থকদের সঙ্গে নিয়ে উল্লাসনগরের হিল লাইন থানায় জমি বিবাদ সংক্রান্ত বিষয়ে মিমাংসা করতে গিয়েছিলেন। সেখানেই দুই পক্ষের মধ্যে শুরু হয় বচসা। আর তার জেরেই মহেশের উপর গুলি চালান বিধায়ক গণপত। গুলিতে আহত হন মহেশের এক সঙ্গীও। পুলিশের দাবি, থানার ভিতরে ১০ রাউন্ড গুলি চালানো হয়। তার মধ্যে পাঁচটি গুলি লাগে শিণ্ডেসেনার নেতার শরীরের বিভিন্ন অংশে। ওই নেতা এবং তাঁর সঙ্গীকে তড়িঘড়ি উদ্ধার করে থানের এক হাসপাতালে ভর্তি ওরা হয়। এই ঘটনায় ইতিমধ্যেই গ্রেফতার করা হয়েছে বিজেপি বিধায়ককে। পাশাপাশি আরও ২ জন গ্রেফতার হয়েছেন। আগামী ১৪ ফেব্রুয়ারি পর্যন্ত তাঁদের পুলিশ হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

Previous articleসিপিএম জমানার দায় নেবে না বর্তমান সরকার, ক্যাগ রিপোর্ট নিয়ে কেন্দ্রকে তুলোধনা তৃণমূলের
Next articleনারায়ণগড়ে বিজেপির অন্দরে বিদ্রোহের আগুন,দিলীপ ঘনিষ্ঠ ৩১ জনের পদত্যাগ