Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) হলো না এবারও। দাদাদের পর ব্যর্থ ভাইয়েরাও। হলো না বদলা নেওয়াও। অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ ট্রফি হাতছাড়া ভারতের। চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া। এদিন ফাইনালে ভারতকে ৭৯ রানে হারাল অজিরা। ফাইনালে অস্ট্রেলিয়ার বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারলেন না ভারতীয় ব্যাটারেরা। ব্যাটিং ব্যর্থতা ডোবাল দলকে।


২) চোট সারিয়ে দলে ফিরেছেন কে এল রাহুল, রবীন্দ্র জাদেজা। তবে দলে ফিরলেও তাদের ম্যাচে খেলা নির্ভর করছে বিসিসিআইয়ের চিকিৎসকদের রিপোর্টের ওপর। তবে এরই মধ্যে নিজের ফিটনেস নিয়ে বড় আপডেট দিলেন রাহুল। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেলন তাঁর ব্যাটিং অনুশীলন।

৩) নর্থইস্টের কাছে ৩-২ গোলে হারে লাল-হলুদ ব্রিগেড। ডার্বিতে যে দল নামিয়েছিলেন কুয়াদ্রাত, নর্থইস্টের বিরুদ্ধে একই দল নামান তিনি। তবুও ডার্বির মতন লড়াই দিতে পারেননি ক্লেটন সিলভা, নন্দকুমাররা। আর দলের হারে অখুশি ইস্টবেঙ্গল কোচ। ম্যাচ শেষে সেকথা জানাতে ভুললেন না তিনি।

৪) অবশেষে আইএসএল -এ জয়ে ফিরেছে মোহনবাগান সুপার জায়েন্ট। হায়দরাবাদ এফসিকে ২-০ গোলে হারিয়ে আইএসএলে চার ম্যাচ পরে জয়ে মুখ দেখে সবুজ-মেরুন। তবে এই জয় পেলেও, দলের জয়ে খুশি নন বাগান কোচ আন্তোনিয়ো লোপেজ হাবাস। এফসি গোয়া ম্যাচের আগে দলের কয়েকটি বিষয় নিয়ে ভাবাচ্ছে হাবাসকে। যা সাংবাদিক সম্মেলনে বললেন বাগান কোচ।

৫) কেরলের ৪৪৮ রানের লক্ষ্যে তৃতীয় দিনের বাংলার দ্বিতীয় ইনিংসে রান সংখ্যা ২ উইকেট হারিয়ে ৭৭ । ক্রিজে রয়েছেন অভিমন্যু ঈশ্বরণ। ৩৩ রানে অপরাজিত তিনি। জয়ের জন্য বাংলার দরকার ৩৭২ রান। প্রথম ইনিংসে ৩৬৩ রান তোলে কেরল। তার জবাবে জলজ সাক্সেনার বল হাতে দাপটে বাংলা মাত্র ১৮০ রানেই গুটিয়ে যায়।

আরও পড়ুন – Breakfast news : ব্রেকফাস্ট নিউজ

Previous articleসাজাপ্রাপ্ত ৮ প্রাক্তন নৌসেনা কর্তাকে মুক্তি! ভারতের চাপের মুখে সিদ্ধান্ত বদল কাতারের
Next articleআজকের দিনে কী ঘটেছিল? চলুন দেখে নেওয়া যাক