আজ লাল-হলুদের সামনে মুম্বই, দলে একাধিক পরিবর্তন আনতে চলেছেন কুয়াদ্রাত

এদিকে অধিনায়ক ক্লেটন সিলভা কার্ড সমস্যায় মঙ্গলবারের ম্যাচে নেই। এই পরিস্থিতিতে দলে একাধিক পরিবর্তন আনতে চলেছেন কার্লোস কুয়াদ্রাত।

আজ আইএসএলের পরবর্তী ম্যাচে নামছে ইস্টবেঙ্গল এফসি। প্রতিপক্ষ মুম্বই সিটি এফসি। প্লে-অফের স্বপ্ন বাঁচিয়ে রাখার জন্য জিততেই হবে। কিন্তু মুম্বই ম্যাচের আগে চোট-আঘাতে জর্জরিত লাল-হলুদ শিবির! মাঝমাঠের অন্যতম ভরসা সাউল ক্রেসপো ডার্বিতে চোট পেয়ে আগেই ছিটকে গিয়েছিলেন। এবার এই তালিকার নবতম সংযোজন পারদো। নর্থ-ইস্ট ম্যাচে চোট পেয়ে বিরতিতে বসে গিয়েছিলেন স্প্যানিশ ডিফেন্ডার। মুম্বই ম্যাচেও তাঁর খেলা নিয়ে সংশয় রয়েছে।

এদিকে অধিনায়ক ক্লেটন সিলভা কার্ড সমস্যায় মঙ্গলবারের ম্যাচে নেই। এই পরিস্থিতিতে দলে একাধিক পরিবর্তন আনতে চলেছেন কার্লোস কুয়াদ্রাত। ইস্টবেঙ্গল কোচের বক্তব্য, ‘‘মুম্বই ম্যাচটা খুব কঠিন হতে চলেছে। পারদোর চোট রয়েছে। অনুশীলনে ওকে দেখে সিদ্ধান্ত নেওয়া হবে ম্যাচে ওকে পাওয়া যাবে কি না। ক্লেটনও কার্ড সমস্যায় নেই। তাই বাধ্য হয়েই দলে বেশ কিছু পরিবর্তন করতে হচ্ছে। ব্রাউনকে শুরু থেকেই খেলাতে পারি।’’ সোমবার সন্ধেবেলায় ইস্টবেঙ্গলের অনুশীলনে পারদোকে দেখা যায় গেল খুঁড়িয়ে খুঁড়িয়ে হাঁটছেন। এদিকে, রটে গিয়েছিল, এই মরশুমেই আর খেলতে পারবেন না ক্রেসপো। কুয়াদ্রাত অবশ্য বলছেন, ‘‘আমার কাছে এমন কোনও খবর নেই। ক্রেসপো এই মুহূর্তে স্পেনে। এই সপ্তাহের শেষদিকে ফিরবে। ওকে দেখার পরেই বুঝতে পারব কবে মাঠে ফিরবে।’’

১২ ম্যাচে ১২ পয়েন্ট। আইএসএলে এই মুহূর্তে দশম স্থানে রয়েছে ইস্টবেঙ্গল। সুপার কাপ চ্যাম্পিয়ন হলেও, আইএসএলে মাত্র দু’টি ম্যাচই জিততে পেরেছে লাল-হলুদ। এই পরিস্থিতিতে মুম্বই ম্যাচে কুয়াদ্রাতের ভরসা হতে পারেন সৌভিক চক্রবর্তী ও দুই নতুন বিদেশি ফেলিসিও ব্রাউন ও ভিক্টর ভাসকুয়েজ। কার্ড সমস্যা কাটিয়ে মঙ্গলবার মাঠে ফিরছেন সৌভিক। অন্যদিকে, নর্থইস্ট ম্যাচে দ্বিতীয়ার্ধে মাঠে নেমেই গোল করেছিলেন ব্রাউন। স্প্যানিশ মিডফিল্ডার ভাসকুয়েজ মিনিট কুড়ি খেলে নজর কেড়েছিলেন।

কুয়াদ্রাতের সঙ্গে সাংবাদিক সম্মেলনে আসা ব্রাউনের বক্তব্য, ‘‘আমি পেশাদার ফুটবলার। কোচ চাইলে শুরু থেকেই মাঠে নামতে প্রস্তুত। লাল-হলুদ জার্সিতে প্রথম ম্যাচেই গোল করতে পেরে খুশি। দুর্ভাগ্য যে, ম্যাচটা শেষ পর্যন্ত হেরে যাই। কাল মাঠে নামার সুযোগ পেলে ফের গোল করতে চাইব। তবে আমার গোলের থেকেও জরুরি হল দলের জয়।’’

আরও পড়ুন- Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleআজ সন্দেশখালিতে রাজ্য পুলিশের ১০ সদস্যের বিশেষ টিম!
Next articleএকনজরে আজকের পেট্রোল -ডিজেলের দাম