Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) ভারত-ইংল্যান্ড তৃতীয় টেস্ট ম্যাচ। রাজকোটে প্রথম দিনের শেষে ৫ উইকেট হারিয়ে ভারতে রান সংখ্যা ৩২৬। ভারতের হয়ে ক্রিজে রয়েছেন রবিন্দ্র জাদেজা এবং কুলদীপ যাদব। দূরন্ত ইনিংস রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজার। দুজনই করেন শতরান । ১৩১ রান করেন রোহিত শর্মা। ১১০ রানে অপরাজিত জাদেজা। অভিষেক ম্যাচে অর্ধশতরান সরফরাজ খানের।

২) অভিষেক ম্যাচে দুরন্ত ইনিংস খেলেন সরফরাজ খান। ৬৬ বলে ৬২ রান করেন তিনি। তবে যেভাবে সরফরাজ খেলছিলেন, তাতে মনে করা হচ্ছিল অভিষেকেই শতরান করে ফেলবেন। তবে সরফরাজকে ফিরতে হল মাত্র ৬২ রানেই। সেটা রবীন্দ্র জাদেজার ভুলে। জাদেজার ভুলে রান আউট হয়ে যান তিনি।ম্যাচ শেষে সে নিয়ে মুখ খুললেন সরফরাজ। তরুণ ব্যাটারের কথায় অভিমান ঝরে পড়ল।

৩) ফের জয়ের রাস্তায় মোহনবাগান সুপার জায়েন্ট। গতকাল এফসি গোয়াকে ১-০ গোলে হারায় আন্তোনিয়ো লোপেজ হাবাসের দল। লেগের প্রথম ম্যাচে এই গোয়ার কাছেই ৪-১ গোলে হেরেছিলো সবুজ-মেরুন। তবে দ্বিতীয় লেগে ঘুরে দাঁড়িয়েছে দল। আর দলের এই জয়টাই নাকি দরকার ছিলো, এমনটাই মনে করছেন বাগান কোচ হাবাস।

৪) আইএসএলে টানা ছয় ম্যাচে জয়হীন থাকার পরেও ইস্টবেঙ্গল কোচ কার্লোস কুয়াদ্রাত মনে করছেন, তাঁর দলের সেরা ছয়ে থেকে প্লে-অফ খেলার সম্ভাবনা যথেষ্ট রয়েছে। মঙ্গলবার যুবভারতীতে ফিরেও মুম্বই সিটি এফসি-র বিরুদ্ধে হার বাঁচাতে পারেনি লাল-হলুদ। লিগ টেবলে ১০ নম্বরে নেমে গিয়েছে দল।

৫) নর্থইস্ট ইউনাইটেড ম্যাচে পায়ে গুরুতর চোট পাওয়ার জেরে বাকি মরশুম থেকে ছিটকে গেলেন ইস্টবেঙ্গলের বিদেশি ডিফেন্ডার জোসে আন্তোনিও পার্দো। এমনটাই জানালো ইস্টবেঙ্গল এফসি। এই নিয়ে লাল-হলুদ কোচ কার্লোস কুয়াদ্রাত বলেন, সুপার কাপজয়ী দলের সদস্যকে আর পাব না আমরা। এটা খুবই দুর্ভাগ্যের।

আরও পড়ুন –অভিষেক ম্যাচে খেলতে নেমেই নজির সরফরাজের

Previous articleআজ থেকে শুরু উচ্চমাধ্যমিক, পরীক্ষার্থীদের শুভেচ্ছা মুখ্যমন্ত্রীর
Next articleআজ তৃণমূলের সর্বস্তরের নেতৃত্বের সঙ্গে বৈঠকে অভিষেক!