দলটারই পচে মৃত্যু হবে! কুরুচিকর পোস্ট প্রসঙ্গে বঙ্গ BJP-কে ধুয়ে দিলেন গেরুয়া নেতা তথাগত

নিজের এক্স হ্যান্ডেল তাঁর মন্তব্য, কড়া হাতে মোকাবিলা না করলে “পুরো দলটারই পচে মৃত্যু হবে!”

বরাবরই বঙ্গ বিজেপির নেতাদের বিরুদ্ধে খড়্গহস্ত পদ্মশিবিরের বর্ষীয়ান নেতা তথাগত রায়। কামিনী-কাঞ্চন থেকে শুরু করে গোষ্ঠীদ্বন্দ্ব- বাংলার গেরুয়া শিবিরের নেতাদের তুলোধনা করেছেন প্রাক্তন রাজ্যপাল। এবার সারদাকে নিয়ে বিজেপি নেতা শমীক ভট্টাচার্যের কুরুচিকর পোস্ট নিয়ে নিজের দলের নেতাদের ধুয়ে দিলেন তথাগত। নিজের এক্স হ্যান্ডেল তাঁর মন্তব্য, কড়া হাতে মোকাবিলা না করলে “পুরো দলটারই পচে মৃত্যু হবে!”

সেই চরম নিন্দনীয় ছবি পোস্ট করে কী লিখেছেন তথাগত রায়?
“মা সারদাকে নিয়ে ক্যারিকেচার করছে পশ্চিমবঙ্গ বিজেপি! ২০২১ সালে বিজেপির মধ্যে এক শিম্পাঞ্জির নেতৃত্বে পালে পালে মুলো ও সিপিএম গুপ্তচর, এমনকি প্রকাশ্য চর, ঢুকে দলের সর্বনাশ করেছিল | তাদের গোটাকতক এখনো বিজেপিতে থেকে গেছে মনে হয় ! গ্যাংগ্রিন কাটার মতো এদের নির্মমভাবে কেটে বার করুন। নচেৎ পুরো দলটারই পচে মৃত্যু হবে !”

 

রাজনৈতিক ইস্যু নেই কুরুচিকর মন্তব্য করে খবর থাকতে চাইছেন বঙ্গ বিজেপি নেতৃত্ব। দলের অন্দরে পয়েন্ট পেতে বিভিন্ন গোষ্ঠীর নেতারা বাংলাজুড়ে নাটক করছেন। আর তাতে যে বিজেপিরই সর্বনাশ হচ্ছে, মনে করছেন পদ্মনেতা তথাগত। রাজ্যের শাসকদল অভিযোগ করে, বাম থেকে রাম রয়েছেন অনেকেই। এবার সেই অভিযোগেই সিলমোহর দিলেন তথাগত। ‘দলবদলু’ ‘গদ্দার’দের দিকে দলের ভরাডুবির জন্য আঙুল তুললেন খোদ বিজেপি নেতাই।

এর আগেও বিভিন্ন ইস্যুতে বঙ্গ বিজেপি নেতৃত্বকে নিশানা করেছেন তথাগত রায়। কামিনী-কাঞ্চন থেকে শুরু করে গোষ্ঠীদ্বন্দ্ব- বারবার বঙ্গ বিজেপির বিরুদ্ধে তীব্র আক্রমণ করেন প্রবীণ বিজেপি নেতা। বলেন, মানুষের জন্য কাজ নয়, পদের জন্য কাড়াকাড়ি করেন বাংলার পদ্ম নেতারা। বঙ্গ বিজেপি নেতৃত্বকে তীব্র আক্রমণ করে তিনি বলেন, ডাকাতদলও একটা দল। সেটাও অনেক বড়, শক্তিশালী হয়। কিন্তু রাজনৈতিক দলের সঙ্গে তার ফারাকটা বুঝতে হবে। মানুষের পাশে দাঁড়াতে হবে। তথাগতর কথায়, শুধু পদের লোভ। কী পদ পেলাম, তার দিকে নজর। সংগঠন তৈরির বিষয়ে বিন্দুমাত্র মাথাব্যথা নেই রাজ্য বিজেপি নেতৃত্বের।

রাজনৈতিক মহলের মতে, তথাগতর কথা থেকেই স্পষ্ট ২০২৪-এর লোকসভা নির্বাচনে বাংলায় বিজেপি পায়ের তলায় মাটি নেই। আর সেটা বুঝেই তার জন্য বঙ্গের গেরুয়া শিবিরকেই কাঠগড়ায় তুললেন বর্ষীয়ান বিজেপি নেতা।

Previous articleমুখ্যমন্ত্রীর নির্দেশে ১৯ তারিখ সন্তানহারা পরিবারগুলির সঙ্গে দেখা করবেন মন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য
Next articleআকবর-সীতার ‘একত্রবাস’! মামলা গড়াল আদালতে