মেকট্রন্স স্মার্ট সলিউশনের গ্রিন ওয়ার্কপ্লেস কর্পোরেট এক্সেলেন্স অ্যাওয়ার্ড ঘোষণা

সংস্থাগুলির রক্ষণাবেক্ষণ, প্রকল্প, প্রশাসন, এবং স্থায়িত্বের মতো বিভিন্ন ক্ষেত্রকে অন্তর্ভুক্ত করে ২৫০ টিরও বেশি কর্পোরেট সংস্থাকে এর আওতাভুক্ত করবে।

মেকট্রন্স স্মার্ট সলিউশন গ্রিন ওয়ার্কপ্লেস কর্পোরেট এক্সেলেন্স অ্যাওয়ার্ড ২০২৩-২৪ ঘোষণা করল। এই অ্যাওয়ার্ডের লক্ষ্য পরিবেশ রক্ষাকারী প্রতিষ্ঠানগুলিকে সম্মানিত করা। এই অ্যাওয়ার্ড আগামী প্রজন্মকে তাদের ভবিষ্যৎ গড়ে তুলতে উৎসাহিত করবে। শনিবার এক অনুষ্ঠানে সংস্থা জানিয়েছে, এই উদ্যোগের অন্যতম লক্ষ্য বিশ্বব্যাপী সবুজায়নের জন্য যারা প্রতিনিয়ত কাজ করছেন , তাদের সম্মানিত করা। পরিবেশগত সমস্যাগুলির সমাধানে যে সমস্ত কর্পোরেট সংস্থা নিজেদের মতো করে পণ্য, এবং উৎপাদন প্রযুক্তির মাধ্যমে পরিবেশ সহায়ক বিষয়গুলির প্রাধান্য দেয় তাদের সম্মানিত করা। উন্নত প্রযুক্তির মাধ্যমে পরিবেশগত উন্নতিকে মূলমন্ত্র করে পরিবেশকে সুরক্ষিত করে তুলতে সাহায্য করে এই অ্যাওয়ার্ড। সংস্থা জানিয়েছে, জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত এই সিরিজটি কর্মক্ষেত্রের শ্রেষ্ঠত্বকে সম্মানিত করবে। সংস্থাগুলির রক্ষণাবেক্ষণ, প্রকল্প, প্রশাসন, এবং স্থায়িত্বের মতো বিভিন্ন ক্ষেত্রকে অন্তর্ভুক্ত করে ২৫০ টিরও বেশি কর্পোরেট সংস্থাকে এর আওতাভুক্ত করবে।

মেকট্রন্স স্মার্ট সলিউশনের নির্দেশক শাহিনা আখতার বলেছেন: কর্মক্ষেত্রে মহামারির প্রভাব এবং আগামী ভবিষ্যতের মধ্যে সেতুবন্ধন করেছে ২০২৩ সাল। আমাদের এই কনফারেন্স সিরিজ প্রযুক্তিগত উদ্ভাবন এবং সবুজায়নের মাধ্যমে উন্নয়নের প্রবণতাকে উৎসাহিত করে। প্রযুক্তির মাধ্যমে পরিবেশের উন্নয়নে কর্পোরেট সংস্থাগুলিকে অনুপ্রেরণা জোগায়।
সিকে ফ্র্যাগন্যান্সের ডিরেক্টর রিশাভ সি কোঠারি বলেন, কর্পোরেট সংস্থাগুলিকে তাদের নিজ নিজ ক্ষেত্রে উদ্ভাবনের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। পরিবেশের উন্নয়নে যাতে তারা আরও উৎসাহিত হয় সেই দিকটিকে প্রতিফলিত করে।মেকট্রন্সের স্মার্ট সলিউশন সবুজ, আরও সাশ্রয়ী ভবিষ্যতের দিকে অগ্রসর হওয়ার পাশাপাশি, এই অ্যাওয়ার্ডের মাধ্যমে বিশ্বব্যাপী ব্যবসায়িক প্রক্রিয়াগুলিকে পরিবেশ সচেতনতা অনুসরণ করতেএবং একটি উজ্জ্বল ভবিষ্যতের পথ প্রশস্ত করে।

 

 

 

Previous articleরাজ্য নেতৃত্ব ডাকছে না, জানালেন দিলীপ ঘোষ, সন্দেশখালি নিয়েও বিজেপি অন্দরে দলাদলি!
Next article১ জুলাই থেকে দেশে কার্যকর হচ্ছে ৩ ‘সংহিতা’ আইন