বিটাউনে গুঞ্জন, ‘মা’ হচ্ছেন আরও দুই নায়িকা!

সম্প্রতি আম্বানি পরিবারের বিয়ের উৎসব সেরে ফিরছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তখন ওড়না দিয়ে নিজের পেট আড়াল করার চেষ্টা করেন 'টাইগার' গার্ল।

বলিউডে এখন ব্যাক টু ব্যাক খুশির খবর। কোথাও বিয়ের আমেজ আবার কোথাও মা হওয়ার সুখবর। ইয়ামি গৌতম, রিচা চাড্ডা, দীপিকা পাড়ুকোনের (Deepika Padukone)পর এবার ‘মা’ হতে চলেছেন মায়ানগরীর দুই নায়িকা। একজন হচ্ছেন পরিণীতি চোপড়া (Parineeti Chopra) এবং অপরজন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। দুজনের ভাইরাল ছবিতে অন্তঃসত্ত্বা তত্ত্বতেই সিলমোহর দিচ্ছে নেটদুনিয়া। যদিও দুই নায়িকা বা তাঁদের ঘনিষ্ঠ মহল থেকে এই সম্পর্কিত কোনও আপডেট মেলেনি। তবে মনে করা হচ্ছে বিয়ের মাত্র ৫ মাসের মধ্যেই মা হতে চলেছেন রাঘব চাড্ডা ঘরনী। গত বছর সেপ্টেম্বর মাসে আপ নেতার সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন পরিণীতি। বিয়ের পরে সিনেমা থেকে একটু দূরত্ব বজায় রেখেছেন নায়িকা। সম্প্রতি মুম্বই বিমানবন্দরে অভিনেত্রীর একটি ভিডিয়ো ভাইরাল হয়েছে। সেখানেই ঢিলেঢালা পোশাকে পরিণীতিকে দেখে নেটপাড়ার একাংশের ধারণা, তিনি অন্তঃসত্ত্বা। যদিও অভিনেত্রীর তরফে এই নিয়ে কোনও প্রতিক্রিয়া মেলেনি।

তবে পরিণীতি একা নন, বলিউডের আরেক নায়িকা ক্যাটরিনাও (Katrina Kaif)মা হতে চলেছেন বলে ফিসফাস। সম্প্রতি আম্বানি পরিবারের বিয়ের উৎসব সেরে ফিরছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তখন ওড়না দিয়ে নিজের পেট আড়াল করার চেষ্টা করেন ‘টাইগার’ গার্ল। শুধু তাই নয় হালকা ঢিলেঢালা পোশাকে ভিকির সঙ্গে বেশ সচেতন ভাবে হাঁটতে দেখা যায় তাঁকে। এরপরই ভি-ক্যাটের জীবনে নতুন মানুষ আসার গুঞ্জন শুরু হয়ে যায়। যদিও এই নিয়ে মুখ খোলেননি তারকা দম্পতি।


Previous articleWPL এ ঘণ্টায় ১৩২.১ কিমি গতিবেগে বল করে ইতিহাসে শবনিম ইসমাইল
Next articleসাইবার ফাঁদ রুখতে তৎপর সরকার! অপরাধীদের দমন করতে চালু নয়া পোর্টাল