রাজনীতির ইনিংস শুরু ইউসুফ পাঠানের, শুভেচ্ছা জানালেন মাস্টার ব্লাস্টার

তৃণমূলের জনগর্জন সভা থেকেই প্রার্থী তালিকা ঘোষণা করেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেখানেই দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ব়্যাম্পে হাঁটতে দেখা যায় ইউসুফকে।

ক্রিকেট থেকে অবসর নিয়ে এবার রাজনীতির ময়দানে ইউসুফ পাঠান। রবিবাসরীয় দুপুরে ব্রিগেডের মঞ্চ থেকে তৃণমূলের লোকসভা ভোটের প্রার্থী (TMC Loksabha Election 2024) তালিকা প্রকাশ হতেই বড় চমক ইউসুফ পাঠানের (Yusuf Pathan)নাম। ২২ গজ থেকে প্রাক্তন ক্রিকেটার সোজা ভোটের লড়াইয়ে নামতে চলেছেন। নতুন পথচলাকে স্বাগত জানালেন মাস্টার ব্লাস্টার সচিন তেন্ডুলকর (Sachin Tendulkar)।

বাংলার সঙ্গে জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটারের সম্পর্ক নতুন নয়। একটা সময় ছিল যখন কেকেআরের জার্সিতে বহু ম্যাচে ত্রাতা হয়ে উঠেছিলেন ইউসুফ। বরোদায় জন্ম হলেও বাংলার ইডেন (Eden Gardens) তাঁকে অনেক কিছু দিয়েছে। তাই ক্যারিয়ারের নয়া অধ্যায়ের শুরুটা বাংলার মাটি থেকেই করছেন প্রাক্তন ক্রিকেট তারকা। তৃণমূলের জনগর্জন সভা থেকেই প্রার্থী তালিকা ঘোষণা করেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সেখানেই দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে ব়্যাম্পে হাঁটতে দেখা যায় ইউসুফকে। এরপরেই ক্রীড়াজগত থেকে শুভেচ্ছাবার্তা আসতে থাকে। ফোন করে শুভেচ্ছা জানান স্বয়ং সচিন। উচ্ছ্বসিত ইউসুফ।

লোকসভা নির্বাচনে প্রার্থী হয়ে উচ্ছ্বসিত প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইউসুফ পাঠান। আসন্ন লোকসভা নির্বাচনে তাঁকে রাজ্যের বহরমপুর কেন্দ্র থেকে প্রার্থী করেছে তৃণমূল। এ স্যোশাল মিডিয়ায় ইউসুফ লেখেন, “আমি চিরকালের জন্য মাননীয় মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে কৃতজ্ঞ। যিনি আমাকে টিএমসি পরিবারে স্বাগত জানিয়েছেন এবং পার্লামেন্টে জনগণের কন্ঠস্বর হওয়ার দায়িত্বে আমার প্রতি বিশ্বাস রেখেছেন। জনগণের প্রতিনিধি হিসেবে, দরিদ্র ও বঞ্চিতদের উন্নতি সাধন আমাদের কর্তব্য, এবং আমি আশা করি সেটা অর্জন করতে পারব।”


Previous articleব্রিগেডের ব়্যাম্পে হাঁটার সুযোগ পেলেন না মিমি-নুসরত
Next articleআবাসের টাকা নিয়ে মোদির মিথ্যাচারের পর্দাফাঁস অভিষেকের