মুখ্যমন্ত্রীর আরোগ্য কামনায় পুজো দিলেন দেব, হিরণকে কুৎসার জবাবও

আসন্ন লোকসভা ভোটে (Loksabha Election) অন্যতম নজরকাড়া কেন্দ্র হতে চলেছে ঘাটাল (Ghatal)। পশ্চিম মেদনীপুরের এই আসনে এবার দুই হেভিওয়েট অভিনেতার লড়াই। গত দু’বারের তৃণমূল সাংসদ দেবের (Dev) বিরুদ্ধে বিজেপির বাজি খড়গপুর সদরের বিধায়ক হিরণ (Hiran)। দুই অভিনেতার সংসদীয় রাজনীতিতে অভিজ্ঞতা আছে।

তবে অভিনয় জগতের মানুষ দেব কিংবা হিরণ বুঝিয়ে দিয়েছেন, ভোটের ময়দানে কেউ কাউকে একইঞ্চি জমিও ছাড়বেন না। তৃণমূলের দেবের বিরুদ্ধে একাধিক বার দুর্নীতির অভিযোগ তুলেছেন হিরণ। এবার হিরণকে জবাব দিয়ে দেব বললেন, “হিরণ বার বার আমার বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করে চলেছেন। কিন্তু খড়্গপুড়ে উনি কী কাজ করেছেন, সেই পরিসংখ্যান এক বারও দেখাচ্ছেন না। আমার বিরুদ্ধে ওঁর কাছে কোনও প্রমাণ থাকলে ইডি বা সিবিআইয়ের কাছে যান। ইডি তো আমাকে ডেকেছিল। আমি হাসতে হাসতে গিয়েছি। হাসতে হাসতে বেরিয়ে এসেছি। আমি কখনও কাউকে ছোট করিনি।”

বহু চর্চিত ঘাটাল মাস্টার প্ল্যান প্রসঙ্গে দেব বলেন, “ওই প্রকল্প নিয়ে আমার সঙ্গে মুখ্যমন্ত্রীর কথা হয়েছে। প্রকল্প বাস্তবায়নের কাজ চলছে। আমি জিতি বা হারি, ওই প্রকল্প হবেই। দিদি আমাকে কথা দিয়েছেন। লোকসভা ভোটের পরে যদি কাজ শুরু না হয়, ছাব্বিশের ভোটে আপনারা বুঝে নেবেন। দিদি এত বড় মিথ্যা কথা বলবেন না। এ ছাড়া, পাঁশকুড়া রেল সেতু এবং ডেবরা রেল সেতুর কাজও চলছে। আগামী দিনে রেললাইনের বিষয়টিও দেখা হবে।” রেললাইন নিয়ে লোকসভায় কথা হয়েছে বলে জানান দেব। তিনি বলেন, “রেললাইন করতে যে জমি প্রয়োজন, তার বেশিরভাগ কৃষি জমি। তাই আলোচনা চলছে।”

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার কথা জানতে পেরে ঘাটালের বিশালাক্ষী মন্দিরে যান দেব। সেখানে মুখ্যমন্ত্রীর দ্রুত আরোগ্য কামনা করে পুজো দেন।

 

Previous articleট্র্যাডিশনাল আসন কেন সিপিএমকে? অধীরের বিরুদ্ধে ক্ষুব্ধ দক্ষিণ কলকাতা জেলা কংগ্রেস সভাপতি
Next articleযন্ত্রণা কমেছে, আগের থেকে অনেকটা ভাল আছেন মুখ্যমন্ত্রী