আইপিএল-এর আগে হৃদয় ভাঙল সূর্য’র, কিন্তু কেন?

সূর্যকুমার যাদবের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে শুরু হয়ে গেল জল্পনা।

আইপিএল শুরুর আগেই মন ভাঙল সূর্যকুমার যাদবের। হাতে আর মাত্র কয়েকদিন , তারপরই শুরু হতে চলেছে ২০২৪ আইপিএল। আর তার আগে নিজের সোশ্যাল মিডিয়ায় হৃদয় ভাঙার ছবি পোস্ট করলেন SKY।

সূর্যকুমার যাদবের ইনস্টাগ্রাম পোস্ট ঘিরে শুরু হয়ে গেল জল্পনা। হৃদয় ভাঙার ইমোজি দিয়েছেন তিনি। সূত্রের খবর , এখনও ফিট নন সূর্যের। যার ফলে প্রথম ম্যাচে খেলতে পারবেন না তিনি। আর সেই কারণেই সূর্য এমন ইমোজি দিয়েছেন বলে মনে করা হচ্ছে। আইপিএল-এ মুম্বই ইন্ডিয়ান্স ২৪ মার্চ তাদের প্রথম ম্যাচে খেলতে নামবে গুজরাত টাইটান্সের বিরুদ্ধে। সূত্রের খবর, আজ সূর্যকুমার যাদবের ফিটনেস পরীক্ষা ছিল। তবে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির বিশেষজ্ঞেরা তাঁকে আইপিএল খেলার ছাড়পত্র দেননি। ২১ মার্চ আবার তাঁকে ফিটনেস পরীক্ষা দিতে হবে।জানা যাচ্ছে, আইপিএলের প্রথমার্ধে সম্ভবত দেখা যাবে না সূর্যকুমারকে। আসন্ন টি-২০ বিশ্বকাপের কথা মাথায় রেখে ভারতীয় ক্রিকেট বোর্ডের মেডিক্যাল স্টাফ এবং কর্তারা তাড়াহুড়ো করতে চাইছেন না। ফিটনেস সম্পর্কে ১০০ শতাংশ নিশ্চিত না হওয়া পর্যন্ত সূর্যকুমারকে মাঠে ফেরার অনুমতি দেওয়া হবে না।

২০২৩-এর ডিসেম্বরে শেষবার আন্তর্জাতিক ক্রিকেট খেলেছেন সূর্যকুমার। শেষবার টি-২০ ম্যাচ খেলেছিলেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে। এরপর গোড়ালির চোটের জন্য তাঁকে ছিটকে যেতে হয়। জানুয়ারি মাসে তাঁর কুঁচকিতে অস্ত্রোপচার হয়।

এদিকে সূর্যকুমারকে নিয়ে কোনও আপডেট দিতে পারেননি মুম্বই ইন্ডিয়ান্স কোচ মার্ক বাউচারও। বাউচার বলেন, ‘সূর্য এই মুহুর্তে ভারতীয় ক্রিকেট দলের নির্দেশনায় রয়েছেন। শুধু সেই বিষয়ে আপডেটের জন্য অপেক্ষা করছি। আমাদের একটি বিশ্বমানের মেডিকেল টিম আছে যা এই সমস্ত কিছুর নিয়ন্ত্রণে রয়েছে। হ্যাঁ, অতীতে, আমাদের কিছু ফিটনেস সমস্যা ছিল।’

আরও পড়ুন- আগামী মরশুমে কি লাল-হলুদে ডেভিড? জল্পনা তুঙ্গে

Previous articleঅভিষেকের সভার পরই দিলীপ ঘোষের রিপোর্ট কার্ড নিয়ে প্রশ্ন তুললেন জুন মালিয়া
Next articleগুয়াহাটি বিশ্ববিদ্যালয়ে CAA নিয়ে বিতর্কসভায় ABVP-র উস্কানি! হাতাহাতিতে আহত ৬ ছাত্র