আইপিএল-এর আগে ফের একবার প্রকাশিত ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক চুক্তি, নতুন এই দুই ক্রিকেটার

ধর্মশালা টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতেই বোর্ডের চুক্তিতে ঢুকে পড়ার জন্য যোগ্যতা অর্জন করে ফেলেছিলেন সরফরাজ এবং ধ্রুভ।

আইপিএল-এর আগে ফের একবার প্রকাশ করা হল ভারতীয় ক্রিকেট বোর্ডের বার্ষিক চুক্তি। নতুন চুক্তিতে ঢুকলেন টেস্ট দলের নতুন দুই ক্রিকেটার সরফরাজ খান এবং ধ্রুভ জুরেল। গ্রুপ সি-তে রাখা হয়েছে তাঁদের। বছরে এক কোটি টাকা করে পাবেন তাঁরা।

ধর্মশালা টেস্টে ইংল্যান্ডের বিরুদ্ধে খেলতেই বোর্ডের চুক্তিতে ঢুকে পড়ার জন্য যোগ্যতা অর্জন করে ফেলেছিলেন সরফরাজ এবং ধ্রুভ। বোর্ডের নিয়ম অনুযায়ী চুক্তির মধ্যে থাকতে হলে এক মরশুমে অন্তত তিনটি টেস্ট খেলতে হবে। সদ্য শেষ হওয়া ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ অভিষেক হয় সরফরাজ এবং জুরেলের। চতুর্থ টেস্টের পর বোর্ড বার্ষিক চুক্তিতে থাকা ক্রিকেটারদের তালিকা প্রকাশ করেছিল। সেখানে বলা হয়েছিল ধর্মশালা টেস্টে সরফরাজ এবং জুরেল যদি খেলেন, তাহলে বোর্ডের বার্ষিক চুক্তিতে ঢোকার জন্য যোগ্যতা অর্জন করবেন। তাঁরা ধর্মশালা টেস্ট খেলেন। সোমবার অ্যাপেক্স কাউন্সিলের বৈঠকের পর বোর্ড জানিয়ে দেয় যে, সরফরাজ এবং জুরেলকে চুক্তিতে অন্তর্ভুক্ত করা হয়েছে।

ইংল্যান্ডের বিরুদ্ধে অভিষেক হওয়ার পর ব্যাট হাতে সফল হন সরফরাজ এবং জুরেল। তিন টেস্টে সরফরাজ করেছিলেন ২০০ রান। সরফরাজের ব্যাটিং দেখে মুগ্ধ হন সকলেই। অপরদিকে জুরেল তিনটি টেস্টে ১৯০ রান করেন। একটি অর্ধশতরানও করেন তিনি। একটি ম্যাচে ৯০ রান করে আউট হয়ে যান।

আরও পড়ুন- BreakFast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

Previous articleনির্বাচন কমিশনের তুঘলকি আচরণ! সোমে নিযুক্ত সহায়কে সরিয়ে DGP করা হল সঞ্জয় মুখোপাধ্যায়কে
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে