দেবাংশুর তমলুকের বাড়িতে হাজির “বিষাক্ত সাপ অভিজিৎ গঙ্গোপাধ্যায়”! খবর গেল বন দফতরে

ভোটের কারণে তমলুকে বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেছেন তিনি

এবার লোকসভা ভোটে পূর্ব মেদনীপুরের তমলুক লোকসভা আসনটি নজরকাড়া হতে চলেছে। এই আসনে এবার তৃণমূল প্রার্থী করেছে দলের যুবনেতা তথা আইটি সেলের প্রধান দেবাংশু ভট্টাচার্যকে। দেবাংশু সুবক্তা, ক্ষুরধার যুক্তিতে বিপক্ষকে নাস্তানাবুদ করে দেওয়ায় তাঁর জুড়ি মেলাভার। নাম ঘোষণার পর থেকেই তমলুক চষে ফেলছেন বালির ছেলে দেবাংশু। ভোটের কারণে তমলুকে বাড়ি ভাড়া নিয়ে থাকতে শুরু করেছেন তিনি। তাঁকে পেয়ে বাড়তি উৎসাহ উদ্দীপনায় প্রচার শুরু করেছে তৃণমূল কর্মী সমর্থকরা। তরুণ প্রার্থী দেবাংশুকে সামনে রেখে জেলা তৃণমূলে এখন সুখের সংসার।

এদিকে, বিজেপি এখনও তমলুকে প্রার্থীর নাম আনুষ্ঠানিকভাবে ঘোষণা করেনি। তবে এই কেন্দ্রে তাদের সম্ভাব্য প্রার্থী সদ্য স্বেচ্ছাবসর নেওয়া কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়। বিজেপি কিছু জায়গায় অভিজিতের নামে দেওয়াল লিখনও শুরু করেছে। সম্প্রতি নন্দীগ্রামে গিয়ে স্থানীয় নেতৃত্বের সঙ্গে সাক্ষাৎও সেরে এসেছেন প্রাক্তন বিচারপতি।

এদিকে সোশাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে তৃণমূল প্রার্থী দেবাংশুর তমলুকের বাড়িয়ে সিঁড়ির তলায় একটি সাপ! সাপটিকে দেখে বিষাক্ত মনে হয়েছে। যা দেখে ওই সাপটিকে বিজেপির সম্ভাব্য প্রার্থী অভিজিৎ গঙ্গোপাধ্যায় হিসেবে পরিচয় দিলেন তৃণমূল প্রার্থী।

ভিডিওতে দেবাংশু বলছেন, “তমলুকে বিজেপির প্রার্থী এখনও ঘোষণা হয়নি। তার আগেই সিঁড়ির তলায় হাজির বিজেপির প্রার্থী। অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেছিলেন উনি চন্দ্রবোড়া সাপ। আজ সকালে দেখছি আমার বাড়ির সিঁড়ির তলায় উনি!” কটাক্ষের ছলে দে সংযোজন, “খুব ভালো লাগছে বিজেপি প্রার্থী প্রতিদ্বন্দ্বির সঙ্গে দেখা করতে এসেছেন। আমরা বনদপ্তরে জানিয়েছিল। ওনারা এসে একে নিয়ে যাবেন।”

কিন্তু হঠাৎ বিষাক্ত ওই সাপটির সঙ্গে অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের তুলনা কেন করলেন দেবাংশু? আসলে অভিজিৎ গঙ্গোপাধ্যায় কিছুদিন আগে একটি সাক্ষাৎকারে নিজেকে বিষাক্ত সাপের সঙ্গে তুলনা টেনেছিলেন। তৃণমূলকে আক্রমণ করতে নিজেকে ‘চন্দ্রবোড়া’ বলে দাবি করেছিলেন অভিজিৎ। তাঁর কথায়, “আমি খুব বিষাক্ত। যে কোনও মুহূর্তে চন্দ্রবোড়া হয়ে যেতে পারি। আপনারা সাবধানে থাকুন।” তাঁর সেই বক্তব্যকে হাতিয়ার করেই এদিন তমলুকের বাড়ির সাপটিকে দেবাংশু প্রাক্তন বিচারপতি সঙ্গে তুলনা করে তোপ দাগলেন।

 

 

Previous articleদিল্লি থেকে বাংলার বকেয়া ফেরাবই, ভোটে বিজেপি ভোকাট্টা! তোপ দাগলেন অভিষেক
Next articleআজ থেকে শুরু আইপিএল, প্রথম ম্যাচে মুখোমুখি চেন্নাই-আরসিবি