২৪ ঘণ্টার মধ্যেই খুনের কিনারা, নিউটাউনে ট্রলিবন্দি দেহউদ্ধারে ধৃত খুনি

ব্যাঙ্ককর্মী সৌম্য জানার সঙ্গে তাঁর কিছু আর্থিক লেনদেন হয়। সেই টাকা চেয়ে সৌম্যর মেসে টাকা চাইতে যান সুবোধকুমার। সেখানে প্রথমে বচসা ও পরে খুনের ঘটনা ঘটে

নিউটাউনে খালের ধারে শনিবার উদ্ধার হওয়া রহস্যজনক ট্রলিব্যাগ ও তার ভিতরে থাকা মৃতদেহের রহস্যের কিনারা করে ফেলল পুলিশ। ২৪ ঘণ্টার মধ্যেই বৃদ্ধের খুনে অভিযুক্তকে গ্রেফতার করে কীভাবে এই ঘটনা সে ঘটিয়েছিল তার কিনারা করল টেকনোসিটি ও পটাশপুর থানার পুলিশ। শনিবারই আটক করা হয়েছিল মূল অভিযুক্ত সৌম্য জানাকে। পুলিশি জেরায় তিনি খুনের কথা স্বীকার করেন।

পুলিশি তদন্তে শনিবার জানা যায়, ট্রলিব্যাগে থাকা মৃতদেহটি ওড়িশার বাসিন্দা সুবোধকুমার সরকারের (৮২)। সম্প্রতি তিনি ওড়িশা ছেড়ে কামারহাটি এলাকায় একটি বাড়িতে ভাড়া থাকতেন। তাঁরই পরিচিত ব্যাঙ্ককর্মী সৌম্য জানার সঙ্গে তাঁর কিছু আর্থিক লেনদেন হয়। সেই টাকা চেয়ে সৌম্যর মেসে টাকা চাইতে যান সুবোধকুমার। সেখানে প্রথমে বচসা ও পরে খুনের ঘটনা ঘটে। প্রথমে দেওয়ালে বৃদ্ধের মাথা ঠুকে দেওয়া হয়। মৃত্যু নিশ্চিত করতে শ্বাসরোধ করা হয়।

এরপর দেহ লোপাটে একটি অ্যাপক্যাব ভাড়া করেন সৌম্য। তাতে ট্রলির ভিতরে দেহ ভরে নিউটাউনে যান প্রথমে। সেখানে খালের ধারে ট্রলিব্যাগ ফেলে অ্যাপক্যাব নিয়ে নিজের বাড়ি পটাশপুরের দিকে চলে যান তিনি। পটাশপুরের আগে নাকাচেকিংয়ে সেই গাড়ি আটকে রুটিন তল্লাশি চালায় পুলিশ। গাড়ির ডিকিতে থাকা রক্তের দাগ দেখে জিজ্ঞাসাবাদ করার পর সৌম্য সদুত্তর না দিতে পারায় তাকে আটক ও পরে গ্রেফতার করা হয়। প্রাথমিকভাবে টাকা লেনদেনের বচসায় খুন বলে পুলিশের অনুমান হলেও এই ঘটনায় তদন্ত চালাচ্ছে পুলিশ।

Previous articleসন্দেশখালিতে সিবিআই! রবিবাসরীয় সকালে শাহজাহানের বাড়িতে ‘সারপ্রাইজ ভিজিট’ কেন্দ্রীয় এজেন্সির
Next articleরবিবাসরীয় প্রচারে প্রাক হোলিতে রঙিন সায়নী- লাভলি