একদিন পিছোল মোহনবাগান বনাম মুম্বইয়ের ম্যাচ

১৪ এপ্রিল আইপিএলে কলকাতা নাইট রাইডার্স ও লখনউ সুপার জায়ান্টসের মধ্যে দুপুর সাড়ে তিনটে থেকে ম্যাচও রয়েছে ইডেন গার্ডেন্সে।

একদিন পিছোলো মোহনবাগান সুপার জায়েন্টের ম্যাচ। আইএসএলের লিগ-শিল্ড নির্ধারণ ম্যাচের সূচিতে হঠাৎ পরিবর্তন। ১৪ এপ্রিল পয়লা বৈশাখের দিন যুবভারতী ক্রীড়াঙ্গনে ছিল মোহনবাগান ও মুম্বই সিটি এফসি-র মধ্যে আইএসএলে লিগ-শিল্ড নির্ধারণের অত্যন্ত গুরুত্বপূর্ণ ম্যাচ। মুম্বইয়ের বিরুদ্ধে দিমিত্রি পেত্রাতোসদের ম্যাচ একদিন পিছিয়ে হবে ১৫ এপ্রিল। যুবভারতীতে সন্ধ্যা ৭.৩০টা থেকে।

১৪ এপ্রিল আইপিএলে কলকাতা নাইট রাইডার্স ও লখনউ সুপার জায়ান্টসের মধ্যে দুপুর সাড়ে তিনটে থেকে ম্যাচও রয়েছে ইডেন গার্ডেন্সে। একই দিনে সন্ধ্যা সাড়ে সাতটা থেকে যুবভারতীতে ম্যাচ হলে পুলিশের আপত্তি থাকতে পারত। তবে জানা গিয়েছে, আইপিএলের সূচি প্রকাশের আগেই মোহনবাগান ১৪ এপ্রিলের মুম্বই ম্যাচ একদিন পিছিয়ে দেওয়ার জন্য এফএসডিএলের কাছে আবেদন জানায়। কারণ, পয়লা বৈশাখের সন্ধ্যায় পর্যাপ্ত পুলিশি নিরাপত্তা পাওয়ার আশঙ্কায় ছিল মোহনবাগান ম্যানেজমেন্ট। ছুটির দিনে পরিবহণের সমস্যা থাকে। অসুবিধা হতে পারত দর্শকদের। তাই মোহনবাগানের অনুরোধ মেনেই ম্যাচ একদিন পিছিয়ে দিয়েছে এফএসডিএল। ইডেনে কেকেআর-লখনউ ম্যাচের কারণে নয়। তার উপর আইপিএলে লখনউ সুপার জায়ান্টস সঞ্জীব গোয়েঙ্কার দল। যিনি মোহনবাগান সুপার জায়ান্টসেরও কর্ণধার। ১৪ এপ্রিল একই দিনে মোহনবাগান ম্যাচ থাকলে তাঁর ক্ষেত্রেও সমস্যা হত।

আরও পড়ুন- হায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে ফুরফুরে মেজাজে মুম্বই, খেলেন হায়দরাবাদি বিরিয়ানি

Previous articleহায়দরাবাদের বিরুদ্ধে নামার আগে ফুরফুরে মেজাজে মুম্বই, খেলেন হায়দরাবাদি বিরিয়ানি
Next articleপ্র.য়াত রামকৃষ্ণ মঠ মিশনের অধ্যক্ষ স্বামী স্মরণানন্দ মহারাজ, শো.কপ্রকাশ মুখ্যমন্ত্রীর