কোচ ইভানোসেভিচের সঙ্গে ৬ বছরের সম্পর্কে ইতি টানছেন নোভাক জোকোভিচ!

এবার ক্রোয়েশিয়ার প্রাক্তন টেনিস তারকার থেকে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন জোকার

এখনও পর্যন্ত চলতি মরশুমে জয় পাননি। হতাশাজনক এই পারফরমেন্সের আবহে কোচ ইভানোসেভিচের সঙ্গে সম্পর্কে ইতি টানলেন নোভাক জোকোভিচ। ২০১৮ সালে ইভানোসেভিচ কোচ হয়েছিলেন জোকারের। তার পর থেকে ১২টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন নোভাক। কিন্তু এবার ক্রোয়েশিয়ার প্রাক্তন টেনিস তারকার থেকে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নিয়েছেন জোকার।

অবশেষে গোরান ইভানোসেভিচের সঙ্গে চলার পথ আলাদা করলেন নোভাক জোকোভিচ। তাঁদের ৬ বছরের দীর্ঘ সম্পর্কে ইতি পড়ে গেল।আর এই সিদ্ধান্ত প্রকাশ্যে আসতেই প্রশ্ন উঠেছে, কী কারণে আলাদা হওয়ার এই সিদ্ধান্ত নিলেন ইভানোসেভিচ এবং নোভক?

ইভানোসেভিচ ২০১৮ সালে কোচ হয়েছিলেন জোকারের। তার পর থেকে ১২টি গ্র্যান্ড স্ল্যাম জিতেছেন নোভাক। দুই তারকার মধ্যে বেশ ভালো সম্পর্কই ছিল। শুধু কোর্টের মধ্যেই নয়, সুসম্পর্ক গড়িয়েছিল কোর্টের বাইরেও। আলাদা হওয়ার সিদ্ধান্ত সম্পর্কে সোশ্যাল মিডিয়ায় নোভক লিখেছেন, ২০১৮ সালে ইভানোসেভিচকে আমার দলে নিয়েছিলাম। সেই কথা এখনও আমার স্পষ্ট মনে আছে। আমি চেয়েছিলাম নিজের সার্ভিসের জোর আরও বাড়াতে। সেটা তো বেড়েছেই, পাশাপাশি এই ৬ বছরে অনেক হাসি, মজা করেছি আমরা। বিশ্বের এক নম্বর হয়েছি, অনেক রেকর্ড ভেঙেছি, আরও ১২টি গ্র্যান্ড স্লাম জিতেছি। আমাকে কী একটু নাটকীয় শোনাচ্ছে?

জোকারের কোচ হিসেবে হয়তো আর কাজ করবেন না ইভানিসেভিচ কিন্তু জকোভিচ বলছেন, কোর্টের ভিতরে আমাদের সম্পর্কের অনেক উত্থান-পতন হয়েছে। কিন্তু বন্ধুত্ব পাথরের মতোই মজবুত থাকবে আগামিদিনে।

 

 

Previous articleঅল্পের জন্য বড়সড় দুর্ঘটনা থেকে রক্ষা, কলকাতা বিমানবন্দরে ডানা ভাঙল ২টি বিমানের
Next articleপ্রধানমন্ত্রীর মিথ্যাচার! ভোটের আগে মোদির আরও এক ‘ভাঁওতা’ সামনে আনলেন কুণাল