তৃণমূল প্যারাটিচার-শিক্ষাবন্ধু সংগঠনের রাজ্য কমিটি ঘোষণা ব্রাত্যর

কার্যকরী সভাপতি হয়েছেন বুবাই কোলে (প্যারা টিচার)। সাধারণ সম্পাদক ছবি দাস হাজরা (এসএসকে)। কোষাধ্যক্ষ হয়েছেন রঞ্জন কুমার মাইতি (প্যারা টিচার)।

লোকসভা ভোটের আগে প্যারাটিচার-শিক্ষাবন্ধু সহ একাধিক সংগঠনকে নিয়ে রাজ্য কমিটি গঠন করলেন রাজ্যের শিক্ষামন্ত্রী তথা তৃণমূল কংগ্রেসের শিক্ষা সেলের চেয়ারম্যান ব্রাত্য বসু। ৫৩ জনের রাজ্য কমিটির সভাপতি হয়েছেন রমিউল ইসলাম শেখ (প্যারা টিচার)। কার্যকরী সভাপতি হয়েছেন বুবাই কোলে (প্যারা টিচার)। সাধারণ সম্পাদক ছবি দাস হাজরা (এসএসকে)। কোষাধ্যক্ষ হয়েছেন রঞ্জন কুমার মাইতি (প্যারা টিচার)।

কমিটি ঘোষণার পর ব্রাত্য বসু বলেন, “তৃণমূল শিক্ষা সেলের চেয়ারম্যান হিসেবে এবং দলের সঙ্গে আলোচনা করে
আমি WBTPSMS-এর জন্য রাজ্য কমিটি গঠন ঘোষণা করতে পেরে আনন্দিত। কমিটির সকল সদস্যদের অভিনন্দন।”নতুন এই কমিটির সভাপতি মনোনীত হওয়ার পর মুর্শিদাবাদ দৌলতাবাদ এনবিএস উচ্চ বিদ্যালয়ের প্যারা টিচার রমিউল ইসলাম শেখ ব্রাত্য বসু ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন। সোশ্যাল মিডিয়ায় তিনি লিখছেন, “স্যার আপনার এই দায়িত্ব, ভরসা ও স্নেহের পরশ আগামিদিনে দল ও সরকারের প্রতি আস্থা রেখে পশ্চিমবঙ্গের পার্শ্ব শিক্ষক-শিক্ষিকা, এসএসকে, এমএসকে, শিক্ষাবন্ধু, ভোকেশনাল, এ্যাকাডেমিক সুপারভাইজার, শিক্ষা মিত্র, উচ্চ মাধ্যমিক চুক্তিভিত্তিক সহ অন্যান্যদের জীবন জীবিকার মানোন্নয়নে সেতুবন্ধ হিসেবে যথাসাধ্য চেষ্টা করবো।”

রমিউলের সংযোজন, “আপনাকে অজস্র ধন্যবাদ স্যার। সেই সঙ্গে আমাদের নেত্রী বাংলার কান্ডারী মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও অধিনায়ক মাননীয় অভিষেক বন্দোপাধ্যায়কে নবগঠিত কমিটি তথা সংগঠনের পক্ষ থেকে অকৃত্রিম শ্রদ্ধা ও শুভেচ্ছা জ্ঞাপন করছি।”

Previous article‘আমার বুথে আমি সাথে’: লোকসভা ভোটে তৃণমূলের নয়া জনসংযোগ কর্মসূচি!
Next articleভোট প্রচারে ব্যস্ত, আজ দিল্লির ইডি দফতরে হাজিরা দিচ্ছেন না মহুয়া