আজ আইএসএল-এর ম্যাচে নামছে মোহনবাগান, প্রতিপক্ষ চেন্নাইয়ান

আজ আইএসএল-এর ম্যাচে নামছে মোহনবাগান সুপার জায়েন্ট। প্রতিপক্ষ চেন্নাইয়ান এফসি। ১৮ দিনের আন্তর্জাতিক বিরতির পর আজ রবিবার ফের নতুন লড়াইয়ে নামছে মোহনবাগান। যুবভারতী ক্রীড়াঙ্গনে ঘরের মাঠে আন্তোনিও লোপেজ হাবাসের দলের প্রতিপক্ষ চেন্নাইয়ান। আইএসএলে লিগ-শিল্ড জয়ের মিশনে সবুজ-মেরুনের বাকি চার ম্যাচ। ৩৯ পয়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে থাকা মোহনবাগান এক একটা ম্যাচ ধরে এগোতে চায়। চেন্নাইয়িন লিগ টেবলে ১১ নম্বরে থাকলেও ওয়েন কোয়েলের দলকে হালকাভাবে নিচ্ছে না মোহনবাগান।

তবে চেন্নাইয়ানের দ্বৈরথের আগে চোট-আঘাত সমস্যা অস্বস্তিতে রেখেছে সবুজ-মেরুনকে। সাহাল আব্দুল সামাদ এখনও ফিট নন। ভারতীয় তারকাকে চেন্নাইয়ান ম্যাচে সম্ভবত পাওয়া যাবে না। জনি কাউকোর হালকা চোট থাকলেও এদিন দলের সঙ্গে অনুশীলন করেছেন। তবে একশো শতাংশ ফিট নন বলেই খবর। কোচ হাবাস আবার জ্বরের কারণে ম্যাচের আগের দিন অনুশীলনে আসতে পারেননি। সাংবাদিক সম্মেলনে হাবাসের সহকারী ম্যানুয়েল কাসকালানার সঙ্গে ছিলেন দীপক টাংরি। তবে হাবাস চেষ্টা করছেন ম্যাচের সময় ডাগ আউটে বসতে।

লম্বা বিরতির পর ম্যাচ। ১৩ মার্চ কেরালা ব্লাস্টার্সকে সাত গোলের থ্রিলারে হারিয়ে জয়ের হ্যাটট্রিক করে বিরতিতে গিয়েছেল মোহনবাগান। নতুন বছরে আইএসএলে ফিরে টানা আট ম্যাচে অপরাজিত হাবাস ব্রিগেড। কিন্তু এতদিন খেলা না থাকায় ছন্দ নষ্ট হওয়ার আশঙ্কা থাকে। তার উপর জাতীয় দলে ব্যর্থতা সঙ্গী করে ফিরেছেন মনবীর সিং, লিস্টন কোলাসো, দীপক টাংরিরা। তবে এই ম্যাচের আগে দীপক বলে দিলেন, জাতীয় দলের হয়ে ব্যর্থতার প্রভাব ক্লাব দলে ফুটবলারদের পারফরম্যান্সে পড়বে না। দীপক বলেছেন, ‘‘লিগে হয়তো ভাল জায়গায় নেই চেন্নাইয়িন। কিন্তু ওরা দু’বারের চ্যাম্পিয়ন। ওয়েন কোয়েলের মতো কোচ রয়েছেন। তাই আমরা সতর্ক।’’ চেন্নাইয়ান কোচ প্রতিপক্ষকে সম্মান দিয়েও জানিয়ে দিলেন, তাঁরা মোহনবাগানকে ভয় পাচ্ছেন না।

আরও পড়ুন- কড়া ব্যবস্থা ফেডারেশনের, গ্রেফতার অভিযুক্ত এআইএফএফ কর্তা

Previous articleবঙ্গে বিজেপির ‘ডেলি প্যাসেঞ্জারি’, আগামী সপ্তাহে উত্তরবঙ্গে নরেন্দ্র মোদি
Next articleরামলীলা ময়দান থেকে মোদির পাল্টা, কেজরির ছয় গ্যারান্টি শোনালেন সুনিতা