ঘাটালে অভিষেক-দেবের রবিবাসরীয় রোড শো-এ জনজোয়ার হবে: বলছে তৃণমূল

নিজের লোকসভা কেন্দ্রের বাইরেও সমানে প্রচার করছেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। সঙ্গে চলছে সাংগঠনিক বৈঠক। উত্তরের সাংগঠনিক বৈঠক সেরে এখন দক্ষিণে অভিষেক। এরই মধ্যে রবিবার দলীয় প্রার্থী তথা অভিনেতা দীপক অধিকারী (Dipak Adhikari) ওরফে দেবের সমর্থনে ঘাটালে (Ghatal) রোড শো করবেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। আর সেই রোড-শো-এ জনজোয়ার হবে বলে মনে করছে জেলা তৃণমূল।

হাইভোল্টেজ ঘাটাল লোকসভা কেন্দ্র (Lok Sabha)। ২০১৯-এর লোকসভা নির্বাচনে বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে এক লক্ষের বেশি ভোটে হারিয়েছিলেন তৃণমূলের প্রার্থী দেব। এবার দেবের বিরুদ্ধে আর এক অভিনেতা হিরণ ওরফে হিরন্ময় চট্টোপাধ্যায়কে (Hiran Chatterjee) প্রার্থী করেছে বিজেপি। ঘাটালে জোরকদমে প্রচার চালাচ্ছেন দুই তারকা প্রার্থী। হিরণ প্রথম থেকেই দেবের বিরুদ্ধে নানারকম আক্রমণ করছেন। কিন্তু সেসবকে পাত্তা দিতে নারাজ তৃণমূল সাংসদ। তাঁর কথায়, ও কী বলছে তার উত্তর দিয়ে সময় নষ্ট করে আমার কোনও লাভ হবে না। বরং সেই সময়টা আমি মানুষকে দিলে ভালো কিছু হবে।

ঘাটালে এবার সবচেয়ে বড় ইস্যু ‘ঘাটাল মাস্টার প্ল্যান’। দীর্ঘকাল ধরে কেন্দ্রের কাছে দরবার করেও কোন সুরাহা হয়নি। শেষ পর্যন্ত কেন্দ্র টাকা না দিলে রাজ্যেই ‘ঘাটাল মাস্টার প্ল্যান’ করবে বলে জানিয়েছেন খোদ মুখ্যমন্ত্রী। একই সঙ্গে তিনি জানান, ভাই দেবের আবদার মেনেই তিনি এই সিদ্ধান্ত নিয়েছেন। এই পরিস্থিতিতে রবিবার দেবের সমর্থনে ঘাটালে নির্বাচনী প্রচারে রোড-শোও করবেন অভিষেক। নির্বাচনের আগে রাজ্যের বিভিন্ন এলাকায় জনসভা এবং একই সঙ্গে দলের সাংগঠনিক সভা নিয়ে তুমুল ব্যস্ত তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। ঘাটালে দেবের হয়ে অভিষেকের প্রচারে বিপুল জনসমাগম হবে বলে মনে করছেন তৃণমূল নেতৃত্ব। এমনিতেই অভিষেকের রোড শো-এ জনপ্লাবন দেখা যায়। রোড শো-এর বাইরেও রাস্তার দুধারে ভিড় উপচে পড়ে। শুধু তৃণমূলের নেতা-কর্মী-সমর্থকরাই নন, অভিষেককে এক ঝলক দেখতে ভিড় জমান স্থানীয়রাও। এর সঙ্গে থাকবেন দেব। সব মিলিয়ে ভিড়ের নিরিখে ঘাটালের রাস্তা কলকাতার রাজপথে পরিণত হবে বলে মনে করছে জেলার নেতৃত্ব।

এরপর ১২ তারিখে ধূপগুড়িতে জনসভা রয়েছে অভিষেকের। ১৩ এপ্রিল কোচবিহারে রয়েছে রোড-শো। ১৬ তারিখ কোচবিহারে জনসভা এবং আলিপুরদুয়ারে রোড-শো করার কথা তাঁর।




Previous articleপাথুরিয়াঘাটায় হুড়মুড়িয়ে ভাঙল ‘বিপজ্জনক’ বাড়ি! ঘটনাস্থলে পৌঁছে KMC-র উদ্যোগকে সাধুবাদ শশীর
Next articleরাজভবনের ‘তুঘলকি’ সিদ্ধান্ত, অবিলম্বে গৌড়বঙ্গের উপাচার্যের অফিস সিল করার নির্দেশ