বিএফসিকে ৪-০ গোলে হারিয়ে লিগ শিল্ড জয়ে আরও একধাপ এগালো মোহনবাগান

লিগ শিল্ড জয়ের দিকে আরও একধাপ এগালো মোহনবাগান সুপার জায়ান্ট। এদিন কান্তিরাভা স্টেডিয়ামে বেঙ্গালুরু এফসিকে ৪-০ গোলে হারালো সবুজ-মেরুন। বাগানের হয়ে গোল গুলি করে ভিক্টর ইউস্তে, মনবীর সিং, অনিরুদ্ধ থাপা, সাদিকু। এই জয়ের ফলে ২১ ম্যাচে ৪৫ পয়েন্ট নিয়ে লিগ টেবিলে দ্বিতীয় স্থানে আন্তোনিও লোপেজ হাবাসের দল।

ম্যাচে প্রথম দিয়েই চলে আক্রমণ প্রতি আক্রমণের লড়াই। তবে ম্যাচের শুরুতেই গোল পেয়ে যায় সবুজ-মেরুন। ম্যচের ১৭ মিনিটে গোল করে বাগানকে এগিয়ে দেন ভিক্টর ইউস্তে। দিমিত্রি পেত্রাতোসের কর্নার থেকে ইউস্তের প্রাথমিক প্রচেষ্টা ক্রসবারে আঘাত করে কিন্তু রিবাউন্ড বলটি তার কাছে ফিরিয়ে আসে। এরপরে তিনি দ্বিতীয় সুযোগের নিখুঁত ব্যবহার করেন এবং গোল করতে ভুল করেননি ইউস্তে। এরপর চলে আক্রমন পালটা আক্রমণের লড়াই। তবে ম্যাচের ৪০ মিনিটে সমতা ফেরাতে পারত বিএফসি। তবে সেই সুযোগ মিস করেন সুনীল ছেত্রী। পেনাল্টি মিস করেন তিনি। প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে থাকে মোহনবাগান।

ম্যাচের দ্বিতীয়ার্ধে আক্রমণের ঝাঁঝ বাড়ায় মোহনবাগান। যার ফলে ম্যাচের ৫১ মিনিটে ২-০ গোলে এগিয়ে যায় সবুজ-মেরুন। বাগানের হয়ে ২-০ করেন মনবীর সিং। এর ঠিক ৩ মিনিটের মাথায় ফের গোল বাগানের। ম্যাচের ৫৪ মিনিটেই ৩-০ গোলে এগিয়ে যায় মোহনবাগান। বাগানের হয়ে তৃতীয় গোলটি করেন অনিরুদ্ধ থাপা। ৬০ মিনিটে ম্যাচের চতুর্থ গোলটি করলেন সাদিকু। মনবীর দারুণ একটি সুযোগ তৈরি করে দিয়েছিলেন, যা গোল করতে ভুল করেননি সাদিকু। মাত্র ৯ মিনিটে তিনটে গোল করে মোহনবাগান। এরপর আক্রমণে গেলেও গোলের ব্যবধান বাড়াতে পারেনি হাবাসের দল।

আরও পড়ুন- ‘মশলা নেই’, নিজের এবং গম্ভীরের ঝামেলা নিয়ে এমনটাই জানালেন বিরাট

Previous articleবাড়ি থেকে পালিয়েছিলাম! পুরীতে খোঁজ মিলতেই ‘অকপট’ বিজেপি নেতার ছেলে
Next articleজোর করে হিন্দুদের ধর্মান্তরকরণ! টিপু সুলতানের ‘ইতিহাস’ বদলাতে চেয়ে বিতর্কে ওয়েনাড়ের বিজেপি প্রার্থী