বাড়ি থেকে পালিয়েছিলাম! পুরীতে খোঁজ মিলতেই ‘অকপট’ বিজেপি নেতার ছেলে

গেরুয়া বাহিনীর অভিযোগ যে সর্বৈব মিথ্যা তা ফের প্রমাণিত হল বিজেপির  (BJP) পঞ্চায়েত সদস্যের ছেলে ফিরে আসার পর। বৃহস্পতিবার পুরী থেকে ওই নাবলককে উদ্ধার করে তাঁর শিক্ষিকাকে ফোন করে বিষয়টি জানান এক ওড়িশাবাসী। এদিকে খবর পেয়ে বৃহস্পতিবারই পুরী থেকে ওই নাবালকে আনতে রওনা হয় রাজ‌্য পুলিশ (West Bengal Police) । এদিকে, নাবালক ছাত্রটি নিজেই স্বীকার করেছে সে বাড়ি থেকে পালিয়ে পুরী (Puri) গিয়েছিল। বছরখানেক আগেও ওই নাবালক ঝগড়া করে বাড়ি থেকে পুরীতে পালিয়েছিল বলে সাতগাছিয়ার স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন।

বুধবারই বিজেপি নেতার অভিযোগকে কার্যত ফুৎকারে উড়িয়ে দিয়েছিলেন ডায়মন্ড হারবারের অতিরিক্ত পুলিশ সুপার (জোনাল) রূপান্তর সেনগুপ্ত। দলবদলের চাপ দিয়ে বিজেপি নেতার ছেলেকে অপহরণ করা হয়েছিল বলে অভিযোগ তোলে বিজেপি। এই অভিযোগের কোনও ভিত্তি নেই বলে সাফ জানিয়ে দেন অতিরিক্ত পুলিশ সুপার। এ প্রসঙ্গে লোকসভা ভোটের মুখে ইচ্ছাকৃতভাবে কুৎসা রটানো হচ্ছে বলেই দাবি তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষের।

গত ১ এপ্রিল ডায়মন্ড হারবারের সাতগাছিয়া থেকে বিজেপি পঞ্চায়েত সদস্যের ছেলে আচমকাই নিখোঁজ হয়ে যায়। গত ৫ এপ্রিল ডায়মন্ড হারবারের পুলিশ সুপারের কাছেও অভিযোগ জানানো হয়। ওঠে অপহরণের ভুয়ো অভিযোগ। তবে ঘটনা প্রসঙ্গে ডায়মন্ড হারবারের অতিরিক্ত পুলিশ সুপার বলেন, কিশোরের বাবা-মায়ের কথামতো অভিযোগ দায়ের করা হয়। সুতরাং নিষ্ক্রিয়তার অভিযোগ ভিত্তিহীন। ইতিমধ্যে ঘটনার তদন্ত শুরু করেছে নোদাখালি থানার পুলিশ। এভাবে ভোটের মুখে পুলিশের ভাবমূর্তি নষ্টের চেষ্টা করছে বিজেপি।

সাতগাছিয়ার বজবজ ২ পঞ্চায়েত সমিতির সভাপতি বুচান বন্দোপাধ্যায বলেন, ভোটে এখনও ডায়মন্ডহারবারে প্রার্থী খুঁজে পায়নি বিজেপি। জামানত জব্দ হবে পদ্ম প্রার্থীর। তাই কুৎসা করে, অপহরণের গল্প ফেঁদে নজর কা়ড়ার চেষ্টা করছে। এই মিথ্যাচারের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেব।

 

Previous articleমোদির জমানায় বিপর্যস্ত দেশ! বিজেপিকে একটাও ভোট না দেওয়ার আর্জি ‘দেশ বাঁচাও গণমঞ্চ’-র
Next articleবিএফসিকে ৪-০ গোলে হারিয়ে লিগ শিল্ড জয়ে আরও একধাপ এগালো মোহনবাগান