সূর্যগ্রহণের খারাপ প্রভাবকে ভয়! মার্কিন জ্যোতিষীর কাণ্ড দেখে তাজ্জব পুলিশ

জ্যোতিষচর্চা (Astrology) করে নিজের পরিবারেই বড় বিপদ ডেকে আনলেন আমেরিকার (USA) এক মহিলা‌। কুসংস্কারের জেরেই নিজের স্বামী, সন্তানকে খুনের পরিকল্পনা করেন লস অ্যাঞ্জেলসের (Los Angeles) ড্যানিয়েল জনসন নামে ওই মহিলা জ্যোতিষী। তাঁর দাবি, সূর্যগ্রহণের (Eclipse ) খারাপ প্রভাবের হাত থেকে নিজের পরিবারকে বাঁচাতে এমন পদক্ষেপ নেন তিনি। তবে বিষয়টিকে একেবারেই সোজা চোখে দেখতে নারাজ পুলিশ। ইতিমধ্যে বিষয়টি নিয়ে তদন্ত করতে গিয়ে একাধিক প্রশ্ন উঠে আসছে তদন্তকারীদের মনে। সেকারণেই জোরালো হচ্ছে পরিকল্পিত খুনের তত্ত্বও।

সোমবার খুব ভোরে লস অ্যাঞ্জেলেসের প্যাসিফিক কোস্ট হাইওয়েতে দুর্ঘটনাগ্রস্ত একটি বিলাসবহুল গাড়িকে দেখতে পান অনান্য গাড়িচালকেরা। পরে তাঁরাই পুলিশে খবর দেন। এরপরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছে গাড়ির ভিতর থেকে এক মহিলার ক্ষতবিক্ষত দেহ উদ্ধার করে। এরপর গাড়ির নম্বর দেখে খোঁজ করতেই ড্যানিয়েলের হদিশ পায় পুলিশ। ওই রাস্তাতেই আরও এক জায়গায় এক শিশুকন্যার দেহ উদ্ধার করে পুলিশ। সেই শিশুকন্যা ড্যানিয়েলের বলে জানতে পেরেছেন তদন্তকারীরা। আরও এক কিশোরীকে আহত অবস্থায় ওই হাইওয়ে থেকেই উদ্ধার করে পুলিশ।


সোমবার উত্তর আমেরিকা-সহ বিশ্বের বেশ কয়েকটি দেশে সূর্যগ্রহণ দেখা গিয়েছে। আর সেই সূর্যগ্রহণের প্রকোপ থেকে পরিবারকে বাঁচাতে নিজের পরিবারের সদস্যদের খুন করেন ড্যানিয়েল। পাশাপাশি পুলিশ সূত্রে খবর, বুধবার গ্রহণের আগে নিজের সোশ্যাল মিডিয়ায় গ্রহণ সংক্রান্ত বেশ কিছু পরামর্শও দিয়েছিলেন তাঁর অনুগামীদের। ইতিমধ্যে ড্যানিয়েলের সেই সব পোস্ট উদ্ধার করেছে পুলিশ। পোস্ট এবং লেখা দেখেই প্রাথমিক ভাবে পুলিশের মনে প্রশ্ন উঠছে, এই সূর্যগ্রহণ নিয়ে অত্যন্ত উদ্বিগ্ন ছিলেন ড্যানিয়েল। কিন্তু তার জেরেই কী এমন সিদ্ধান্ত তা নিয়ে রহস্য দানা বাঁধছে। ড্যানিয়েল স্বামী এবং দুই কন্যাকে নিয়ে থাকতেন।

Previous articleখুশির ইদে কামারহাটিতে সৌজন্যের রাজনীতি সৌগত-সুজনের
Next articleরাজ্য সরকারি সব প্রকল্প পান: BJP পার্টি অফিসে বসেই কবুল প্রার্থী রেখার