ছিঃ! বাড়িতে ঢুকে তফশিলি মহিলার শ্লীলতাহানি, জিতলে অপহরণের হুমকি বিজেপি নেতার

বাড়িতে ঢুকে তফশিলি মহিলার শ্লীলতাহানি। শুধু তাই নয়, ঔদ্ধত্য আর গুন্ডাগিরির চূড়ান্ত পর্যায় গিয়ে “বিজেপি জিতলে তুলে নিয়ে যাব“ হুমকি গুণধর বিজেপি (BJP) নেতার। ঘটনা হুগলির (Hooghly) জাঙ্গিপাড়ার। সন্দেশখালির জমি সমস্যাকে নারী নিগ্রহের রং চড়ানোর চেষ্টা করে বিজেপি। রাজ্যের কোথাও কোনও ঘটনা ঘটলে পৌঁছে যায় কেন্দ্রীয় টিম। অথচ বিজেপি নেতাই তাঁর দল ক্ষমতায় এলে বাড়ি থেকে তফশিলি বধূকে তুলে নিয়ে যাওয়ার হুমকি দেয়। অর্থাৎ এই থেকেই স্পষ্ট বাংলায় বেশি আসন পেলে এটাকেও উত্তর প্রদেশে, গুজরাটের মতো নারী নির্যাতন করার চেষ্টা করবে গেরুয়া শিবির।

জাঙ্গিপাড়া থানার ফুরফুরা হোসেনপুর গ্রামে এক তফশিলি বাড়িতে খিল খুলে ঢুকে পড়েন ওই বিজেপি (BJP) নেতা। অভিযোগ, গলায় ভোজালি ধরে ওই মহিলাকে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করা হয়। মহিলার চিৎকারে পরিবারের লোকজন উঠে পড়লে, পালিয়ে যান ওই দুষ্কৃতী। কিন্তু যাওয়ার আগে হুমকি দিয়ে যান, “বিজেপি জিতলে তুলে নিয়ে যাব।“ ঘটনায় জাঙ্গিপাড়া থানায় অভিযোগ দায়ের করেছেন ওই তফশিলি মহিলা। অভিযুক্ত শিবশঙ্কর দাস এলাকায় বিজেপি নেতা বলে পরিচিত। মহিলার অভিযোগ, তাঁর ঘরে ঢুকে শ্লীলতাহানি করে তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করেন শিবশঙ্কর। যেতে রাজি না হলে ভয় দেখান। যাওয়ার আগে বলে যান, “বিজেপি জিতলে সবাইকে তুলে নিয়ে যাব“। প্রতিবেশী প্রতিমা মালিক জানান, আমরা গরিব মানুষ কোনও দল করি না। বিজেপি জিতলে তুলে নিয়ে যাবে এটা কেমন কথা।

এই ঘটনায় জাঙ্গিপাড়া পঞ্চায়েত সমিতির সভাপতি তথা তৃণমূল (TMC) নেতা তমাল শোভন চন্দ্র অভিযোগ করেন, “বিজেপি মুখে সন্দেশখালির ঘটনা বলে মিথ্যে প্রচার করে বেড়ায়। আর তাদের দলের লোকেরা এই সব কাণ্ড করে বেড়ান। রাতের অন্ধকারে বাড়িতে ঢুকে মহিলাদের ধরে টানাটানি করে। আমরা অভিযুক্তর শাস্তি চাই।” অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।

স্থানীয় সিপিএম (CPIM) নেতা ধীমান হাজরা বলেন, “আমাদের পাড়ার বৌমা হয়। তাঁর মুখেই শুনলাম, এক দুষ্কৃতী ভোজালি দিয়ে খিল খুলে ঘরে ঢুকে পড়েছিল। অভিযুক্ত নগ্ন অবস্থায় ছিল। ঘটনাটি শুনে তাজ্জব হয়ে গেলাম। অভিযুক্ত যাওয়ার আগে বলে গিয়েছে, বিজেপি ক্ষমতায় এলে তুলে নিয়ে যাব। এটা খুবই দুর্ভাগ্যজনক ঘটনা। ভাবুন সমাজ ব্যবস্থা কোথায় গিয়েছে। স্বামী বাইরে কাজ করেন, পেট চালাতে তিনি মাঠে কাজ করেন। এই ঘটনার তীব্র প্রতিবাদ জানাই।“

ওদিকে জাঙ্গিপাড়ার বিজেপি নেতা প্রসেনজিৎ বাগ অবশ্য মুখ বাঁচাতে ঘটনার নিন্দা করেন। এমনকী শিবশঙ্করকে দল থেকে বহিষ্কার করার বললেও এখনও তাঁর বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেয়নি গেরুয়া শিবির। জাঙ্গিপাড়া থানার পুলিশ জানিয়েছে, অভিযোগ দায়ের হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত নেমে অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ।




Previous articleব্যাহত ফেসবুক পরিষেবা, একাধিক দেশে সমস্যার মুখে ইউজাররা!
Next articleইজরায়েলকে রক্ষা করলেও ইরানের সঙ্গে শত্রুতা বাড়াতে চায় না যুক্তরাষ্ট্র: ব্লিঙ্কেন