বিশ্বকাপের হার ভুলতে পারছেন না রাহুল, আইপিএল-এর মাঝে আক্ষেপ ঝড়ে পড়ল তাঁর গলায়

এখনও ২০২৩ একদিনের বিশ্বকাপ ভুলতে পারছেন না কে এল রাহুল। চলতি আইপিএল-এর মাঝে বিশ্বকাপের কথা তুলে ধরলেন ভারতীয় উইকেটরক্ষক ব্যাটার। এক সাক্ষাৎকারে বলেন রাহুল। তাঁর মতে, একটা ছোট্ট ভুল না করলে ভারত হয়তো চ্যাম্পিয়নও হয়ে যেতে পারত।

এই নিয়ে রাহুল বলেন, “ বিশ্বকাপ ফাইনালের কথা এখনও মনে আছে আমার। মিচেল স্টার্ককে খেলা সেই ওভারের কথা স্পষ্ট মনে আছে। সেদিন ওর বল রিভার্স সুইং করছিল। খুব কঠিন কোণ থেকে বল করছিল বলে আক্রমণ করতে পারছিলাম না। ওকে আক্রমণ করব না সাবধানে খেলব, এই ভাবনা ভাবতে ভাবতেই ভুল করে বসি। গুরুত্বপূর্ণ সময়ে ওর বলে খোঁচা দিয়ে আউট হই।” এরপর তিনি আরও বলেন, “আমার এখনও মনে হয়, সেদিন যদি ওই ভুল না করতাম এবং বাকি ওভারগুলো খেলে দিতে পারতাম, তাহলে আমাদের স্কোরবোর্ডে আরও অন্তত ৩০-৪০ রান যোগ হত। তাহলে আমরা হয়তো বিশ্বকাপ জিতে যেতাম। ওই একটা আক্ষেপ আমার মনে এখনও রয়ে গিয়েছে।”

ফাইনাল ম্যাচে ১০৭ বলে ৬৬ রান করেছিলেন রাহুল। মাত্র একটি বাউন্ডারি মেরেছিলেন। স্ট্রাইক রেট ছিল ৬১.৬৮। সেই ম্যাচে শতরান করে একাই অস্ট্রেলিয়াকে জিতিয়েছিলেন ট্রেভিস হেড। সাত ওভার বাকি থাকতে ৬ উইকেটে জিতেছিল অস্ট্রেলিয়া।

আরও পড়ুন- ম্যাচ জিতেও শাস্তির মুখে হার্দিক, কিন্তু কেন?

Previous articleনজিরবিহীন! নাগাল্যান্ডের ৬ জেলায় কার্যত ভোট দিলেন না কেউই, কড়া পদক্ষেপের ভাবনা কমিশনের
Next articleএকমাস ধরে পাশবিক অত্যাচার, মধ্যপ্রদেশে নারী নির্যাতন সীমা ছাড়ালো