হাসপাতালে ভর্তি আর্জেন্টিনার প্রাক্তন ফরোয়ার্ড কার্লোস তেভেজ

সেসব পরীক্ষার ফল সন্তোষজনক হলে আজই ইন্দিপেন্দিয়েন্তের অনুশীলনে যোগ দেবেন তিনি

হাসপাতালে ভর্তি আর্জেন্টিনার প্রাক্তন ফরোয়ার্ড কার্লোস তেভেজ। চিকিৎসার জন্য মঙ্গলবার রাতে সান ইসিদ্রোর একটি ক্লিনিকে থাকতে হয় তাঁকে। আর্জেন্টিনার ক্লাব ইন্দিপেন্দিয়েন্তের পক্ষ থেকে জানানো হয়েছে, তেভেজের প্রাথমিক পরীক্ষা–নিরীক্ষার ফল সন্তোষজনক। আজ তাঁর আরও পরীক্ষা করানো হবে। সেসব পরীক্ষার ফল সন্তোষজনক হলে আজই ইন্দিপেন্দিয়েন্তের অনুশীলনে যোগ দেবেন তিনি।

গত বছর ক্লাবটির কোচের দায়িত্ব নেন ৪০ বছর বয়সী তেভেজ।ইন্দিপেন্দিয়েন্তের পক্ষ থেকে সামাজিক যোগাযোগমাধ্যম ‘এক্স’–এ দেওয়া বিবৃতিতে বলা হয়েছে, ‘বুকে ব্যথা নিয়ে আমাদের কোচ কার্লোস তেভেজ লা ত্রিনিদাদ হাসপাতালে গিয়েছিলেন। প্রাথমিকভাবে যে পরীক্ষা করা হয়েছে, তার ফল সন্তোষজনক। আজ তাঁর সাধারণ চেকআপের অংশ হিসেবে আরও পরীক্ষা করা হবে। টেস্টগুলো শেষ হওয়ার আগে পর্যন্ত তেভেজ হাসপাতালে ভর্তি থাকবেন।’

আর্জেন্টিনার সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, উচ্চ রক্তচাপের জন্য তেভেজ এমনিতেই নিয়মিত চেকআপের জন্য হাসপাতালে যেতেন। ইন্দিপেন্দিয়েন্তের কোচ হিসেবে ২০২৬ সাল পর্যন্ত চুক্তি আছে তেভেজের। গত বছরও এক দুর্ঘটনায় হাসপাতালে যেতে হয়েছিল তেভেজকে।২০০৪ থেকে ২০১৫ পর্যন্ত আর্জেন্টিনার হয়ে ৭৬টি ম্যাচ খেলেছেন তেভেজ। গোল করেছেন ১৩টি। ম্যানচেস্টার ইউনাইটেড ও ম্যানচেস্টার সিটির হয়ে খেলেছেন এমন ১৪ জন ফুটবলারের মধ্যে তেভেজ একজন। সব মিলিয়ে ক্লাব কেরিয়ারে ম্যাচ খেলেছেন ৫১৭টি, গোল করেছেন ২২৭টি। ইউনাইটেডের হয়ে জিতেছেন চ্যাম্পিয়নস লিগ ও প্রিমিয়ার লিগ। সিটির হয়ে জিতেছেন প্রিমিয়ার লিগ ও এফএ কাপ।কোচ হিসেবে তেভেজের শুরু আর্জেন্টিনার ক্লাব রোজারিও সেন্ট্রালের হয়ে। তবে ৫ মাস পরই কোচের দায়িত্ব থেকে সরে দাঁড়ান। এরপর ইন্দিপেন্দিয়েন্তের কোচের দায়িত্ব নেন। সবাই চাইছেন দ্রুত সুস্থ হয়ে উঠুন তেভেজ।




 

Previous articleরাহুল নাকি রবার্ট, আমেঠি থেকে কংগ্রেসের প্রার্থী কে? পোস্টার ঘিরে বাড়ছে জল্পনা
Next articleদেবকে বাড়িতে চায়ের আমন্ত্রণ সুকান্তর! অভিনেতা বললেন, “বিপ্লবদা জেতার পর নিশ্চয় যাবো”