ভোটের আগে বাংলাকে কলুষিত-ছোট করার চক্রান্ত: বিজেপিকে তীব্র আক্রমণ অভিষেকের

সন্দেশখালির ভাইরাল ভিডিও নিয়ে (ভিডিওর সত্যতা যাচাই করেনি ‘বিশ্ববাংলা সংবাদ’) শনিবার, বিকেলে তৃণমূল ভবন থেকে সাংবাদিক বৈঠক করে বিজেপিকে ধুয়ে দিলেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। ভিডিও দেখিয়ে গেরুয়া শিবিরকে তীব্র আক্রমণ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তাঁর কথায়, বিজেপি (BJP) নেতাদের মদতে সন্দেশখালিতে পূর্বপরিকল্পিত ভাবে ঘটনা ঘটানো হয়েছে এই ভিডিওতে সেটাই প্রকাশ। আমি দেখে বিশ্বাস করতে পারিনি। আমি ৩ বার দেখেছি। বাংলার রাজনীতি এতো নীচে নামতে পারে ভাবতে পারি না- তীব্র প্রতিক্রিয়া অভিষেকের (Abhishek Banerjee)।


সাংবাদিক বৈঠকে ভাইরাল হওয়া ভিডিওটি দেখানো হয়। এরপরেই বিজেপির বিরুদ্ধে তোপ দাগেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। ভিডিও ফুটেজে বিজেপির নেতা স্বীকার করেছেন, বসিরহাট লোকসভায় তাঁদের প্রার্থী রেখা পাত্রও মিথ্যা অভিযোগ করেছিলেন। তার জন্য ২ হাজার টাকা নিয়েছেন রেখা। অভিষেক বিজেপিকে নিশানা করেন বলেন, “এঁরা বাংলার মা বোনেদের ইজ্জত পর্যন্ত বেঁচে দিয়েছে। ধর্ষণের অভিযোগ সব সাজানো।”

তীব্র কটাক্ষ করে অভিষেক বলেন, ”পিঠে পাটিসাপটা বানানো নিয়ে কত কথা বলেছিল সংবাদ মাধ্যম। কী ভাবে খবর প্রকাশ হয়েছিল! আর এখন এরা বলছে ধর্ষণই হয়নি। উল্টে ধর্ষণ নিয়ে যাতে কোনও পরীক্ষা দিতে না হয়, সে জন্য ৭ মাস আগের অভিযোগ দায়ের করেছে।” বসিরহাটের বিজেপি প্রার্থী রেখা পাত্রকে নিয়ে অভিষেক বলেন, ”গঙ্গাধর বলেছে ২০০০টাকা দিয়ে অভিযোগ দায়ের করিয়েছে বাংলায়। রেখা পাত্র যিনি ওই এলাকার লোকসভা ভোটের প্রার্থী তিনিও ওই ২০০০ টাকার বিনিময়েই অভিযোগ করেছিলেন।”

ভাইরাল ভিডিওতে (ভিডিওর সত্যতা যাচাই করেনি ‘বিশ্ববাংলা সংবাদ’) গঙ্গাধর কয়াল স্বীকার করছেন যে শুভেন্দু এটা করতে বলেছেন। সেই প্রসঙ্গ তুলে অভিষএক বলেন, ”ভিডিওতে উনি বলেছেন, ‘তাবড় তাবড় মাল’কে গ্রেফতার করানোর কথা। গঙ্গাধর বলেছেন, শুভেন্দু তাঁদের বলেছেন, তাবড় তাবড় মাল গ্রেফতার না করালে তোমাদের কিছু হবে না।”

এরপরেই বাংলাকে কলঙ্কিত করতেই বিজেপি এই ষড়যন্ত্র করেছে গেরুয়া শিবির- কটাক্ষ অভিষেকের। বললেন, ”আপনারা সবাইকে জেলে ঢোকান কিন্তু বাংলার অসম্মান করবেন না।”

বাংলার ভাবমূর্তি নষ্ট করার জন্য দ্বিতীয় দফার নির্বাচানের দিন সন্দেশখালিতে এনএসজি তদন্ত নিয়েও তীব্র আক্রমণ করেন অভিষেক। বলেন, ”পরিকল্পনা করে সন্দেশখালিতে রোবটও নামিয়ে দিল ওরা। যেন মনে হচ্ছিল চাঁদে চন্দ্রযানের প্রজ্ঞান নামছে। এই সব কিছুই দেখানোর জন্য। সব পরিকল্পিত।”

আরও পড়ুন: মতুয়াদের ঠকিয়ে চলেছেন! বিজেপিকে তীব্র আক্রমণ, বাংলায় কেউ উদ্বাস্তু থাকবেন না: আশ্বাস মুখ্যমন্ত্রীর

সন্দেশখালি নিয়ে সংবাদ পরিবেশন নিয়ে জাতীয় সংবাদ মাধ্যমকেও নিশানা করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক। বলেন, ”খবর যাচাই না করেই বাংলার নামে খবর প্রকাশ করেছে জাতীয় সংবাদমাধ্যমগুলি। তাতে বাংলার সম্মান ভূলুণ্ঠিত হয়েছে। এঁদের প্রত্যেকের উচিত বাংলায় এসে ক্ষমা চেয়ে যাওয়া। একের পর এক সন্দেশখালি নিয়ে জাতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরের শিরোনাম পড়ছেন অভিষেক।”  



Previous articleবিয়ের দুমাসের মাথায় ঐতিহাসিক দেশে মধুচন্দ্রিমায় অনুপম-প্রস্মিতা
Next articleহঠাৎ ঝাঁকুনি! গ্রামে জরুরি অবতরণ ভারতীয় সেনার বিমানের