সংক্ষিপ্ত SSC-রায়ের পরে সুপ্রিম কোর্টে শ্রদ্ধা মমতার, বিজেপি-র বোমা নিষ্ক্রিয়: খোঁচা অভিষেকের

২০১৬ সালের SSC নিয়োগ মামলায় চাকরি বাতিলের কলকাতা হাই কোর্টের নির্দেশে অন্তর্বর্তীকালীন স্থগিতাদেশ দিল শীর্ষ আদালত (Supreme Court)। আপাতত বহাল ২৫৭৫৩ জনের চাকরি। এই সংক্ষিপ্ত রায়কে স্বাগত জানিয়ে এক্স হ্যান্ডেলে পোস্ট করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee), তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তিনি বাস্তবিকই খুশি এবং তৃপ্ত বলে জানান মুখ্যমন্ত্রী। তোপ দেগে অভিষেক লেখেন, বিজেপির ছোড়া বোমা নিষ্ক্রিয় করেছে সুপ্রিম কোর্ট।

সংক্ষিপ্ত রায় দেওয়ার কিছুক্ষণের মধ্যেই মমতা নিজের এক্স হ্যান্ডেলে লেখেন, “সুপ্রিম কোর্টে ন্যায় প্রাপ্তির পর আমি বাস্তবিকই খুব খুশী এবং মানসিকভাবে তৃপ্ত। সমগ্র শিক্ষক সমাজকে জানাই আমার অভিনন্দন এবং মাননীয় সুপ্রিম কোর্টকে জানাই আমার আন্তরিক শ্রদ্ধা।“

গেরুয়া শিবিরকে তীব্র খোঁচা দিয়ে এক্স হ্যান্ডেলে অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) লেখেন, ”বাংলার ভাবমূর্তি নষ্ট এবং রাজ্য সরকার উৎখাতের জন্য এক সপ্তাহ আগে বোমা ছুড়েছিল বিজেপি। মাননীয় সুপ্রিম কোর্ট বিজেপির ছোড়া সেই বোমা নিষ্ক্রিয় করে দিয়েছে। সত্যের জয় হল। জীবনের শেষদিন পর্যন্ত আমরা মানুষের পাশে থাকব।” তবে তাৎপর্যপূর্ণভাবে নিজের পোস্টে কোথাও চাকরি বাতিল নিয়ে সুপ্রিম রায়ের উল্লেখ করেননি অভিষেক।






Previous articleশেয়ারে বড়সড় ধস! একদিনেই ৮০০ কোটি টাকা খোয়ালেন রাকেশ ঝুনঝুনওয়ালার স্ত্রী
Next articleবিকাল ৫টা পর্যন্ত দেশে ভোটের হার ৬০ শতাংশ, বাংলায় ৭৩.৯৩