বিজেপির B-Team ! ভাঙড়ে নাম না করে ISF বিধায়ক নওশাদকে তুলোধনা অভিষেকের

২০২১ ভুল প্রচারে কারণে ধর্মের উস্কানিতে পা নিয়ে যাঁকে নির্বাচিত করেছিলেন, তিনি বিজেপির বি টিম হয়ে কাজ করছেন। বৃহস্পতিবার, যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষের হয়ে প্রচারসভা থেকে নাম না করেন ISF বিধায়ক নওশাদ সিদ্দিকিকে (Nawshad Siddiqi) তুলোধনা করেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তাঁর কথায়, দিল্লিতে টিকি বাঁধা ভাঙড়ের বিধায়ক।এদিনের সভামঞ্চ থেকে তীব্র আক্রমণ করে অভিষেক (Abhishek Banerjee) বলেন, “আমি বিধায়কের নাম মুখে আনব না। যাঁকে আপনারা ৩ বছর আগে পাঠিয়েছিলেন তিনি বিজেপির বি টিম হয়ে কাজ করছেন। CAA-NRC-র প্রতিবাদে যখন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় আন্দোলন করছেন, সেই আন্দোলনে যোগ দেননি ভাঙড়ের বিধায়ক। যখন শুভেন্দু অধিকারী বলছেন, যোগী আদিত্যনাথের কায়দায় বাংলাতেও সংখ্যালঘুদের ঘরবাড়ি বুলডোজার দিয়ে গুঁড়িয়ে ফেলা উচিৎ। তখন ভাঙড়ের বিধায়ক বলছেন, বিরোধী দলনেতা ভালো কাজ করছেন, আমি তাঁকে সমর্থন করি!”

তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদকের কথায়, যে একবুক আশা-আকাঙ্ক্ষা নিয়ে ভাঙড়ের মানুষ ISF নেতাকে বিধানসভায় পাঠিয়ে ছিলেন, সেই আশায় জল ঢেলে তিনি বিজেপির বি টিম হিসেবে কাজ করছেন। তাঁর মুখে শাসকদলের নেতাদের সমালোচনা শোনা যায়। কিন্তু কখনও শুভেন্দু অধিকারী, দিলীপ ঘোষ, সুকান্ত মজুমদারদের নিন্দা তাঁর মুখে শোনা যায় না। কারণ, তাঁর টিকিটি দিল্লিতে বাঁধা।

এবারে লোকসভা নির্বাচনে যাদবপুর লোকসভায় জয়ের ব্যবধান দেড় লক্ষ করার বার্তা দেন অভিষেক। তাঁর কথায়, সায়নীকে জয়ী করে সংসদে পাঠালে তিনি এলাকার কথা সেখানে তুলে ধরবেন।






Previous articleমাথা ন্যাড়া করে নেটপাড়ায় হইচই ফেলে দিলেন অভিনেত্রী রুক্মিণী মৈত্র!
Next articleফের কোণঠাসা হিরণ! ভুয়ো IIT-র ডিগ্রি দাখিলের অভিযোগে কমিশনে আপ