অভিষেক ম্যাজিকে জনপ্লাবন, বারাসতে কাকলিকে নিয়ে মেগা রোড শো

অভিষেক ম্যাজিকে জনপ্লাবন বারাসতে। তৃণমূল প্রার্থী কাকলি দস্তিদারের (Kakoli Ghoshdastidar) সমর্থনে বারাসত লোকসভা কেন্দ্রের বারাসত বিদ্যাসাগর স্টেডিয়াম থেকে চাঁপাডালি মোড় পর্যন্ত রোড শো করেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। আবেগে ভাসল বারাসত। শুক্রবার, রোড শো-তে অভিষেক ম্যাজিক। দলীয় প্রার্থী কাকলিকে পাশে নিয়ে হুড ট্যাবলোতে রোড শো করেন তৃণমূলের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক। বারাসতের রাস্তা মহানগরীর রাস্তার রূপ নেয়। তৃণমূলের প্রতীক, ব্যানার, বেলুনে বর্ণাঢ্য রোড-শো-এ উচ্ছ্বিসিত তৃণমূলের কর্মী-সর্মথকরা।
এদিন বারাসত বিদ্যাসাগর স্টেডিয়াম থেকে চাঁপাডালি মোড় পর্যন্ত রোড শো করেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। হাত নেড়ে উপস্থিত জনতার উচ্ছ্বাসের জবাব দেন অভিষেক-কাকলি। হুড খোলা ট্যাবলো থেকে জনতার উদ্দেশ্যে গোলাপের পাঁপড়ি উড়িয়ে দেন অভিষেক। উদ্বেল হয়ে ওঠে জনতা। রাস্তার দুধারেই শুধু নয়, অভিষেককে একঝলক দেখতে বাড়ির ছাদ, বারান্দাও ছিল ভিড়ে ঠাসা।

উত্তর থেকে দক্ষিণ- বাংলাজুড়ে সাংগঠনিক বৈঠক থেকে শুরু করে জনসভার পাশাপাশি দলীয় প্রার্থীদের সমর্থনে রোড শো করছেন অভিষেক। প্রতিটি রোড-শোতেই জনপ্লাবন। বারাসতেও তার ব্যাতিক্রম হল না।






Previous articleভারতীয় সেনার প্রাক্তন আধিকারিককে খুন ইজরায়েলি সেনার! মোদিকে চিঠি প্যালেস্টাইনের প্রধানমন্ত্রীর
Next articleসংশোধনাগারের চিকিৎসা কক্ষের বাথরুমের ভেন্টিলেটর ভেঙে পালাল বন্দি