গোষ্ঠী সংঘর্ষ বাধাতেই OBC-রায়! বিস্ফোরক অভিযোগ মমতার, উচ্চ আদালতে যাওয়া ঘোষণা

তার প্রশ্ন, নির্বাচনের আগে এটা বদমাইশি নয়,চক্রান্ত নয়?নির্বাচনের আগে আমিই জানতে পারলাম না ওবিসি নিয়ে চক্রান্ত করে ওরা সব বাতিল করে দিচ্ছে।

জয়নগর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী প্রতিমা মণ্ডলের সমর্থনে সভা করলেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।ওবিসি সংরক্ষণ নিয়ে এদিনও সরব হন মমতা। তিনি সাফ জানান, হাই কোর্টের রায় মানি না।ভোটের মধ্যে ছক কষে এসব করছে।একজন বলছে ১৫ লক্ষ সার্টিফিকেট বাতিল ওবিসির।গোষ্ঠী সংঘর্ষ বাধানোর চেষ্টা। বাবাসাহেব আম্বেদকর সংবিধানে এই সংরক্ষণ করে গিয়েছেন। আসলে মুসলিমদের সাথে তপশিলিদের ঝামেলা লাগিয়ে দেওয়া হচ্ছে।একটা দাঙ্গা করার ধান্দা।আর সেই জন্যই ওবিসি সার্টিফিকেট বাতিল করেছে। সংরক্ষণ কেড়ে নিতে পারবে না বিজেপি ।রায়কে চ্যালেঞ্জ করে উচ্চ আদালতে যাব।কোনও সংরক্ষণ বাতিল হবে না। সংরক্ষণ কেড়ে নিতে পারবে না বিজেপি।মোদি কেন, কেউ চাইলেও কাড়তে পারবে না। আমি বলছি বাতিল হবে না। অত তাড়াতাড়ি এভাবে বাতিল করা যায় না। তার প্রশ্ন, নির্বাচনের আগে এটা বদমাইশি নয়,চক্রান্ত নয়?নির্বাচনের আগে আমিই জানতে পারলাম না ওবিসি নিয়ে চক্রান্ত করে ওরা সব বাতিল করে দিচ্ছে।

নাম না করে প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে তোপ মমতার। তিনি বলেন, ‘‘ওই তো অবসর নিয়ে তমলুকে যিনি দাঁড়িয়েছেন, তিনি বলছেন আমি বিজেপি। যত চাকরি খেয়েছে, বিজেপি বলে খেয়েছে।’’

এদিন মমতা বলেন,শান্তি থাক মোদি যাক ।মিথ্যা বিজ্ঞাপন দিচ্ছে মোদি । গণতন্ত্রের পায়ে শিকল পড়িয়েছে।হিংসা ছড়াচ্ছে বিজেপি। বিজেপি দেশকে জেলখানা বানিয়েছে ।ভোটের আগে ভুরিভুরি মিথ্যে কথা। তার সাফ কথা, বিজেপির মত অপদার্থ পাটি করি না। বিজেপির হিংসার জবাব দেবে বাংলা। আমরা রবীন্দ্রনাথ- নজরুলের দেশের মানুষ।


মিথ্যে বিজ্ঞাপন দিচ্ছ বিজেপি।বাংলার সম্প্রীতি নষ্ট করার চেষ্টা করছে বিজেপি। বিজেপির গ্যারান্টি ফোর টোয়েন্টি। মোদির গ্যারান্টি বড় ভাঁওতা।মমতা বলেন, বাংলা সম্প্রীতি নষ্ট করার চেষ্টা ।শয়তানি চক্রান্তের একটা লিমিট আছে।বিজেপি সরকার কিছুই দেয়নি। সন্দেশখালি নিয়ে চক্রান্ত করা হয়েছে । তার স্পষ্ট কথা, বিজেপি মিথ্যা কথা বলছে। গ্যারেন্টির নাম করে ফোরটোয়েন্টির কথা বলছে বিজেপি। শুধু মিথ্যা কথা। ১০০ দিনের কাজের টাকা দেয়নি। আমরা দিচ্ছি। যে পাকা বাড়ির ছবি দেখাচ্ছে তা-ও মিথ্যা। ১১ লক্ষ পাকা বাড়ি আমরা তৈরি করে দেব।রায়দিঘির সভা থেকে নাম না করে প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে তোপ মমতার। তিনি বলেন, ‘‘ওই তো অবসর নিয়ে তমলুকে যিনি দাঁড়িয়েছেন, তিনি বলছেন আমি বিজেপি। যত চাকরি খেয়েছে, বিজেপি বলে খেয়েছে।’
আমরা পড়ুয়ারাদের সাইকেল দিয়েছি, মোবাইল দিয়েছি, স্কলারশিপ এর টাকা দিয়েছে।তিনি বলেন, বাংলায় দাঙ্গা করতে দেবেন না। আমরা কথা দিলে কথা রাখি লক্ষীর ভান্ডার করেছি টাকাও বাড়িয়েছি ।কৃষকদের ভাতা দিয়েছি,স্বাস্থ্যসাথী, কন্যাশ্রী করেছি। সি এএ এন আর সি হতে দেব না।মোদির জমানায় গোটা দেশটা জেলখানা।দেশ থেকে বিজেপিকে বিদায় করতে হবে।গণতন্ত্রের প্রায় শিকল পরিয়েছে। বাংলায় অশান্তি ছড়াচ্ছে বিজেপি ।আমরা প্রতিশ্রুতি রাখি।বলছে বোমা ফাটাব। ২৬ হাজার ছেলেমেয়ের চাকরি খেয়ে নিয়েছে। তার পর হাসছে, নাচছে।





Previous articleবাংলাদেশের সাংসদ খুনে ১২ দিনের সিআইডি হেফাজত জিহাদের
Next articleচাকরি হল না ৩৮ শতাংশ IIT পড়ুয়ার! নতুন কেন্দ্রগুলি বেশি সংকটে