Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) আইপিএল-এর ফাইনাল। ফাইনালে মুখোমুখি কলকাতা নাইট রাইডার্স এবং সানরাইজার্স হায়দরাবাদ। এই ম্যাচ ঘিরে যখন উন্মাদনা তুঙ্গে, ঠিক তখনই চোখ রাঙাচ্ছে বৃষ্টি। ঘূর্ণিঝড় ‘রেমাল’-এর প্রভাব পড়েছে চেন্নাইয়ে। যার ফলে ম্যাচের আগের দিন বৃষ্টির কারণে বাতিল হল কেকেআর-এর অনুশীলন।

২) আইপিএল-এর ফাইনালে নামার আগে বোর্ড কর্তাদের একহাত শ্রেয়স আইয়র। ম্যাচে নামার আগে সাংবাদিকদের মুখোমুখি হয়েছিলেন কলকাতার অধিনায়ক শ্রেয়স আইয়ার। আর সেখানেই নাম না করে বিসিসিআই কর্তাদের এক হাত নেন তিনি। মুখ খোলেন তাঁর চোট নিয়ে। শ্রেয়স বলেন , চোট নিয়ে খেলতে বাধ্য করা হযেছিল।

৩) মালয়েশিয়া মাস্টার্সের ফাইনালে পিভি সিন্ধু।এদিন সেমিফাইনালে থাইল্যান্ডের তারকা বুসানানকে হারিয়ে মালয়েশিয়া মাস্টার্সের ফাইনালের টিকিট জোগাড় করলেন ভারতীয় শাটলার। ম্যাচের ফলাফল ১৩-২১, ২১-১৬,২১-১২। ২ঘন্টা ২৮ মিনিটের লড়াইয়ের শেষ হাসি হাসেন সিন্ধু।

৪) তিরন্দাজিতে নজির ভারতীয় মেয়েদের। তিরন্দাজি বিশ্বকাপে টানা তৃতীয়বার সোনা জিতল ভারতের মহিলা কমপাউন্ড দল। এবার দক্ষিণ কোরিয়ায় আয়োজিত বিশ্বকাপের ফাইনাল। সেই ফাইনালে তুরস্ককে ২৩২-২২৬ ব্যবধানে হারিয়ে সোনা জিতেছেন জ্যোতি সুরেখা বেনম, পরনীত কৌর এবং অদিতি স্বামী। তুরস্কের দলে ছিলেন হাজাল বরুন, আয়েসা বেরা সুজের এবং বেগম যুবা।

৫) ৬ জুন যুবভারতীতে কুয়েতের বিরুদ্ধে বিশ্বকাপের যোগ্যতা অর্জন পর্বের গুরুত্বপূর্ণ ম্যাচ অধিনায়ক সুনীল ছেত্রীর বিদায়ী মঞ্চ। সুনীল-আবেগের ম্যাচ জিতেই প্রথমবার বিশ্বকাপ বাছাইপর্বের তৃতীয় রাউন্ডে উঠে ইতিহাস গড়তে মরিয়া ভারত। কোচ ইগর স্টিম্যাচ চান, টিমের স্বপ্নপূরণের ম্যাচে যুবভারতীর গর্জন।

আরও পড়ুন- আইপিএল-এর ফাইনালে নামার আগে বোর্ড কর্তাদের একহাত শ্রেয়সের, কী বললেন তিনি?

Previous articleবিজেপির দফাদফা হয়ে গিয়েছে, তৃতীয়বার প্রধানমন্ত্রী হচ্ছেন না মোদি: কুণাল
Next articleসিভিয়ার সাইক্লোনে পরিণত হয়েছে রেমাল! বাতিল লোকাল ট্রেন, বন্ধ ফেরি সার্ভিস