তীর্থযাত্রী বোঝাই বাসে ট্রাকের ধাক্কা! যোগীরাজ্যে পথ দুর্ঘটনায় মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা

ফের যোগীরাজ্যে (Yogi State) ভয়াবহ পথ দুর্ঘটনা! সূত্রের খবর, শনিবার রাতে তীর্থযাত্রী বোঝাই একটি বাস (Bus) দুর্ঘটনার কবলে পড়ে। দুর্ঘটনায় ইতিমধ্যে ১১ জনের মৃত্যু হয়েছে বলে খবর। আহত কমপক্ষে ১০ জন। তবে মৃতের সংখ্যা বাড়ার আশঙ্কা করা হচ্ছে। প্রত্যক্ষদর্শীদের মতে, এদিন রাতে রাস্তার উপরেই পার্ক করা ছিল বাসটি। এরপর আচমকাই নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি (Truck) সজোরে বাসটিকে ধাক্কা মারে। ট্রাকের সঙ্গে সংঘর্ষে পাল্টি খায় বাসটি।

পুলিশ সূত্রে খবর, সুড়কি বোঝাই ছিল ট্রাকটি। পাশাপাশি বাসটিতে ১২ জনেরও বেশি তীর্থযাত্রী ছিলেন বলে খবর। পুলিশ সূত্রে খবর, শনিবার গভীর রাতে খুতার থানা গোলা বাইপাসে ঘটে যায় দুর্ঘটনা। এদিন সীতাপুর থেকে পূর্ণগিরি যাওয়ার পথে শাহজাহানপুরের একটি ধাবায় থেমেছিল বেসরকারি বাসটি। তীর্থযাত্রীরাই তখন বাস থেকে নেমে আশপাশে যেতেই সুড়কি বোঝাই ট্রাকটি বাসটিকে সজোরে ধাক্কা মারে। সঙ্গে সঙ্গে পাল্টি খায় বাসটি। এদিকে দুর্ঘটনার জেরে ট্রাকের চাকায় পিষ্ট হন তীর্থযাত্রীরা। নিহত ও আহতদের মধ্যে বেশিরভাগ মহিলা ও শিশু রয়েছেন বলে পুলিশ সূত্রে খবর। যদিও এরপর ঘণ্টা তিনেকের চেষ্টায় ট্রাকের নীচ থেকে বেশ কয়েকজনের দেহ টেনে হিঁচড়ে বের করা হয়। উদ্ধারকারী দলের সদস্যরা একটি ক্রেনের সাহায্যে ট্রাকের নিচে চাপা পড়া তীর্থযাত্রীদের দেহ বের করে আনেন।

পুলিশ সূত্রে আরও জানা গিয়েছে, শনিবার রাত সাড়ে ১১টার দিকে খবর আসে গোল বাইপাস রোডে সুড়কি বোঝাই ট্রাকটি একটি বাসকে ধাক্কা মেরেছে। যার জেরে উলটে গিয়েছে বাসটি। দুর্ঘটনার জেরে ইতিমধ্যেই ১১ জনের মৃত্যু হয়েছে বলে খবর। আহতদের সকলকেই মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। তবে ঘাতক ট্রাকের চালক ও খালাসি পলাতক। তাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

 

Previous articleরিমেলের আতঙ্কে পিছিয়ে গেল প্রেসিডেন্সি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা
Next articleরোহিতদের সঙ্গে আমেরিকার বিমানে উঠলেন না বিরাট, কিন্তু কেন ?