গ্যালারি থেকে প্রিয় দলকে সমর্থন! স্বামীর পাশে বসেই T-20 বিশ্বকাপ দেখলেন নোবেলজয়ী

রবিবার টি২০ বিশ্বকাপের (T20 World Cup) ম্যাচে পাকিস্তানকে (Pakistan) হারিয়ে রুদ্ধশ্বাস জয় পেয়েছে ভারত (India)। বুমরাহের হাতে ভর করেই দিনের শেষে জয় পকেটে পুরে নেয় রোহিত শর্মা ব্রিগেড। রবিবার নিজেদের দ্বিতীয় ম্যাচে খেলতে নেমেছিল ভারত ও পাকিস্তান। দুই চিরপ্রতিদ্বন্দ্বীর এই ম্যাচ দেখার অপেক্ষায় রবিবার টিভির সামনে বসেছিল তামাম বিশ্ব। কিন্তু ম্যাচে ভারত জিতলেও এদিন দর্শকাসনে বসে সকলের নজর কেড়েছেন পাকিস্তানি সমাজ সংস্কারক মালালা ইউসুফজাই (Malala Yusufzai)। স্বভাবতই নোবেলজয়ীকে ফ্রেমে ধরতে এতটুকু ভুল করেননি চিত্রগ্ৰাহকরা।

তবে ভারত বনাম পাকিস্তান টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে তিনি একা ছিলেন না। নিউ ইয়র্কের নাসাউ আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে স্বামীর সঙ্গে খেলা দেখলেন তিনি। তবে এদিন ম্যাচ শুরুর আগে স্টেডিয়াম থেকে নিজেদের ছবি শেয়ার করে আসের মালিক তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে লেখেন, ‘আমি স্বপ্ন দেখার সাহস করেছি।’ কিন্তু সেই সাহস যে বুমরাহের কাছে চূর্ণ হয়ে যাবে তা হয়তো ভাবতে পারেননি আপের। তবে এমন পোস্ট দেখে মতামত জানাতে ছাড়েননি নেটিজেনরা। অনেকে লেখেন, মালালা ইউসুফজাই তাঁর স্বামীর সঙ্গে পাকিস্তানকে সমর্থন করতে এসেছেন, দেখেও ভালো লাগল। আরেকজন লেখেন, মালালা ইউসুফজাই ও স্বামী আসের মালিকের ছবিটি শেয়ার করেছেন পাকিস্তানের সাংবাদিক। ২০২১ সালের নভেম্বর মাসে আসের মালিকের সঙ্গে মালালা ইউসুফজাই বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

ম্যাচে এদিন টসে জিতে বল করার সিদ্ধান্ত নেন পাকিস্তান অধিনায়ক বাবর আজম। প্রথমে ব্যাট করতে নেমে ১১৯ রান করেন টিম ইন্ডিয়া। এদিন ব্যাট হাতে দাঁড়াতেই পারেননি রোহিত শর্মা, বিরাট কোহলি, সুর্যকুমার যাদবরা। ১৩ রান করেন ভারত অধিনায়ক। ৪ রান করেন বিরাট কোহলি। ৪২ রান করেন ঋষভ পন্থ। ২০ রান করেন অক্ষর। ৭ রান করেন সুর্য। ৩ রান করেন শিভম দুবে। ৭ রান করেন হার্দিক পান্ডিয়া। শূন্যরান করেন রবীন্দ্র জাদেজা। পাকিস্তানের হয়ে ৩ টি করে উইকেট নেন নাশিম শাহ এবং হরিষ রৌফ। ২ উইকেট নেন আমির। ১ উইকেট নেন শাহিন আফ্রিদি। জবাবে ব্যাট করতে নেমে মাত্র ১১৩ রানে গুটিয়ে যায় পাকিস্তান। পাকিস্তানের হয়ে ১৩ রান করেন বাবর আজম। ১৩ রান করেন উসমান খানও। মহম্মদ রিজওয়ান করেন ৩১ রান। ১৩ রান করেন ফকর আজম। টিম ইন্ডিয়ার ৩টি উইকেট নেন যশপ্রীত বুমরাহ। দুটি উইকেট নেন হার্দিক পান্ডিয়া। একটি করে উইকেট নেন অর্শদীপ সিং এবং অক্ষর প্যাটেল।


Previous articleরাষ্ট্রপতি ভবনে রহস্যময় পশু! শপথ গ্রহণের চাঞ্চল্যকর ভিডিও ভাইরাল
Next articleদুরন্ত কামব্যাক, সেরা ফিল্ডারের পুরস্কার পেলেন পন্থ, আবেগে ভাসলেন শাস্ত্রী