শ্রাচি স্পোর্টসের রাঢ় টাইগার্স জার্সি এবং ফ্যান অ্যান্থেমর আত্মপ্রকাশ

বেঙ্গল প্রো লিগের কাছাকাছি সময়ে, শ্রাচি স্পোর্টস পুরুষ এবং মহিলা উভয় দলের জন্য অফিসিয়াল  রাঢ় টাইগার্স জার্সি উদ্বোধন করল। এর পরে আরএআরএইচ টাইগার্সের ফ্যান অ্যান্থেমের আত্মপ্রকাশ হয়। এই ইভেন্টটির মাধ্যমে রাঢ় টাইগার্সের আসন্ন মরসুমের জন্য সবাইকে একত্রিত করে রাঢ়  টাইগারদের উৎসাহিত করে।

ফ্যান অ্যান্থেম, দলের চেতনার প্রতি একটি আলোড়ন সৃষ্টিকারী শ্রদ্ধা, যা ভক্ত এবং সমর্থকদের সাথে গভীরভাবে একাত্ম হওয়ার প্রতিশ্রুতি দেয়। এই অনুষ্ঠানে পুরুষ ও মহিলা উভয় দলের উল্লেখযোগ্য খেলোয়াড়রা উপস্থিত ছিলেন, যার মধ্যে শাহবাজ আহমেদ ছিলেন, যিনি ভারতীয় ক্রিকেট দলের নিয়মিত খেলোয়াড় ছিলেন, যিনি এই বছর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে সানরাইজার্স হায়দরাবাদের হয়ে খেলেছেন। ফ্যান অ্যান্থেমটি গেয়েছেন বিশিষ্ট শিল্পী শিলাজিৎ মজুমদার এবং কার্তিক দাস বাউল।

ম্যানেজিং ডিরেক্টর অফ শ্রাচি স্পোর্টসের রাহুল টোডি বলেন, “শ্রাচি স্পোর্টসে, আমরা বুঝতে পারি যে একটি জার্সি একজন খেলোয়াড়ের জন্য শুধুমাত্র এক টুকরো পোশাকের চেয়ে বেশি; এটি তাদের পরিচয়, চেতনা এবং খেলার প্রতি প্রতিশ্রুতিবদ্ধতার মূর্ত প্রতীক। এটি ঐক্য এবং গর্বের প্রতীক যা মাঠে তাদের আবেগ এবং পারফরম্যান্সকে উৎসাহিত করে। আমাদের নতুন ফ্যান অ্যান্থেম চালু হওয়ার সাথে সাথে আমরা এই উৎসাহকে আরও বাড়িয়ে তুলতে চাই। একটি পরিবেশ তৈরি করতে চাই যা শুধুমাত্র আমাদের খেলোয়াড়দের অনুপ্রাণিত করে না বরং আমাদের ভক্তদের খেলার হৃদয়ের কাছাকাছি নিয়ে আসে।

চেয়ারম্যান অফ শ্রীচী স্পোর্টস ভেঞ্চারের তমাল ঘোষাল বলেন, “শ্রাচি স্পোর্টসে আমরা উদীয়মান খেলোয়াড়দের আর্থিক সহায়তা করি এবং তৃণমূল পর্যায়ের প্রতিভাকে নিয়ে তাদের দক্ষতা প্রদর্শন করার সুযোগ করে দি। আমাদের স্পনসরদের সমর্থন পেয়ে আমরা সম্মানিত। আমরা আবেগ, দৃঢ় সংকল্প এবং অসাধারণ পারফরমেন্সে ভরা একটি মরসুমের অপেক্ষায় রয়েছি।
ক্রিকেট অ্যাডভাইসর ফর শ্রাচি স্পোর্টস এন্ড ফোরমার ইন্ডিয়ান ক্রিকেটার সন্দীপ পাতিল বলেন, “আজকের অনুষ্ঠান আরএআরএইচ টাইগার্সের জন্য একটি উল্লেখযোগ্য মাইলফলক। অফিসিয়াল জার্সি উন্মোচন এবং ফ্যান অ্যান্থেমের আত্মপ্রকাশ আমাদের দল এবং সমর্থকদের আবেগ এবং প্রতিশ্রুতির প্রতীক। শ্রাচি স্পোর্টসের সঙ্গে এই যাত্রার অংশ হতে পেরে আমি গর্বিত।”

 

Previous articleগরমে কীভাবে চলবে স্কুল? নতুন পদক্ষেপের পথে শিক্ষা দফতর
Next articleভেটেনারি কাউন্সিল অফ ইন্ডিয়া’র নির্বাচনেও জয় বাংলার