Breakfast Sports : ব্রেকফাস্ট স্পোর্টস

১) জয় দিয়ে টি-২০ বিশ্বকাপের সুপার আটের লড়াই শুরু করল ভারতীয় দল। আফগানিস্তানের বিরুদ্ধে সহজে জয় ছিনিয়ে নেয় রোহিত শর্মার দল। রশিদ খানদের হারায় ৪৭ রানে। ভারতের হয়ে এদিন ব্যাট হাতে অর্ধশতরান সূর্যকুমার যাদবের। বল হাতে দাপট যশপ্রীত বুমরাহ এবং হর্শদীপ সিং-এর।

২) ইতালিকে ১-০ গোলে হারাল স্পেন। একমাত্র গোলটিও হয়েছে আত্মঘাতী। কিন্তু স্কোরলাইন দেখে কোনও ভাবেই এই ম্যাচের নির্যাস বোঝা যাবে না। শুরু থেকে শেষ পর্যন্ত স্পেন দাঁড়াতে দিল না ইতালিকে।

 

৩) ইউরো কাপের দ্বিতীয় ম্যাচে আটকে গেল ইংল্যান্ড। প্রথম ম্যাচে সার্বিয়ার কাছে জয়ের পর এদিন দ্বিতীয় ম্যাচে ডেনমার্কের কাছে আটকে গেল গ্যারেথ সাউথগেটের দল। ম্যাচে হ্যারি কেনের গোলে এগিয়ে গেলেও, শেষ পর্যন্ত ডেনমার্কের কাছে ১-১ গোলে আটকে গেল ইংল্যান্ড।

৪) টি-২০ বিশ্বকাপের পর ঠাসা সূচি ভারতের। টিম ইন্ডিয়ার সঙ্গে সিরিজ রয়েছে বাংলাদেশ, নিউজিল্যান্ড এবং ইংল্যান্ডের বিরুদ্ধে। টি-২০ বিশ্বকাপের ভারত খেলবে বাংলাদেশের বিরুদ্ধে। ভারতের বিরুদ্ধে খেলতে আসবে বাংলাদেশ, নিউজিল্যান্ড, ইংল্যান্ডের মতো শক্তিশালী প্রতিপক্ষ। ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতের একটি ম্যাচ খেলা হবে ইডেন গার্ডেন্সেও।

৫) প্রয়াত ভারতের প্রাক্তন ক্রিকেটার  ডেভিড জনসন । মৃত্যুকালে বয়স হয়েছিল ৫১ বছর। জনসনের মৃত্যুর কথা জানিয়েছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার অনিল কুম্বলে। জানা যাচ্ছে, পাঁচ তলার বারান্দা থেকে পড়ে যান জনসন। সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে ভারতের প্রাক্তন ক্রিকেটারকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকেরা।

৬) ফিফা র‍্যাঙ্কিং-এ আরও তিন ধাপ নামলো ভারত। আজই প্রকাশিত হয়েছে ফিফা র‍্যাঙ্কিং। সেখানে দেখা যাচ্ছে ক্রমতালিকায় ভারতের র‌্যাঙ্কিং ১২৪। এশিয়ার দেশগুলির মধ্যে র‍্যাঙ্কিং-এ  অবনতি হয়েছে ভারতের। ফিফা র‍্যাঙ্কিং-এ শির্ষে রয়েছে আর্জেন্তিনা। চতুর্থ স্থানে ব্রাজিল।

আরও পড়ুন- ইউরোর দ্বিতীয় ম্যাচে ডেনমার্কের আটকে গেল ইংল্যান্ড

Previous articleইউরোর দ্বিতীয় ম্যাচে ডেনমার্কের আটকে গেল ইংল্যান্ড
Next articleBreakfast news : ব্রেকফাস্ট নিউজ