চোপড়াকাণ্ড নিয়ে কড়া রাজ্য! শোকজ আইসি, নিগৃহীতাকে পুলিশি নিরাপত্তা প্রশাসনের

চোপড়ায় সালিশি সভায় মাতব্বরির ঘটনায় এবার কড়া ব্যবস্থা নিল রাজ্য প্রশাসন। রাজ্য প্রশাসন আগেই চটজলদি ব্যবস্থা নিয়ে মূল অভিযুক্তকে গ্রেফতার করেছিল। অভিযুক্তের বিরুদ্ধে খুনের চেষ্টার মামলা রুজু করে তদন্ত চলছে। মূল অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। চোপড়ার আইসিকে শোকজ করা হয়েছে। নিগৃহীতার পুলিশ প্রোটেকশনের ব্যবস্থা করা হয়েছে।

এই প্রসঙ্গে তৃণমূল নেতা কুণাল ঘোষ বলেন, যে সমস্ত ব্যক্তি ওখানে বসে গোটা ঘটনা দেখছিলেন তাঁদেরকেও এই দোষে অভিযুক্ত করা উচিত। একজন মানুষ দাদাগিরি করছে, আর বাকিরা কি বসে মজা দেখছিল? সিপিএমের আমলে এসব বহু হয়েছে, বর্তমানে মমতা বন্দ্যোপাধ্যায়ের পুলিশ দায়িত্বের সঙ্গে কাজ করছে। এদিন চোপড়া-কাণ্ডে মূল অভিযুক্ত জেসিবি ওরফে তাজামুল হককে সোমবার তোলা হল ইসলামপুর মহকুমা আদালতে। উত্তর দিনাজপুর জেলার চোপড়ার দীঘলগাঁ এলাকায় বিবাহবহির্ভূত সম্পর্কের দরুণ সালিশি সভায় যুগলকে বেধড়ক মারধরের অভিযোগ ওঠে। এর আগে বিধায়ক হামিদুল রহমান জানান, সালিশি সভার এই ঘটনার সাথে দলের কেউ জড়িত নয়। জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়ালও বলেন, এই ঘটনায় অভিযুক্ত তৃণমূল কংগ্রেসের কোনও নেতা নয়।

জেলার পুলিশ সুপার জেবি কে থমাস বলেন, এই ঘটনায় পুলিশ অবিলম্বে অভিযুক্তকে চিহ্নিত এবং গ্রেফতার করেছে। পুলিশ স্বতঃপ্রণোদিত মামলা শুরু করে। ওই মহিলাকে পুলিশি নিরাপত্তা দেওয়া হয়েছে।

আরও পড়ুন- স্রেফ নম্বর যোগে এত ভুল হয় কী করে? মাধ্যমিকের পরীক্ষকদের সতর্ক করল পর্ষদ

 

Previous articleস্রেফ নম্বর যোগে এত ভুল হয় কী করে? মাধ্যমিকের পরীক্ষকদের সতর্ক করল পর্ষদ
Next articleইউরোর কোয়ার্টার ফাইনালে ফ্রান্স