এবার তমলুক, চুরির অভিযোগে ২ মহিলা সহ শিশুকে বেধড়ক মার ক্ষিপ্ত জনতার!

সম্প্রতি রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে একের পর এক গণপিটুনির (mass beating) খবর আসছে। যা নিয়ে উদ্বিগ্ন প্রশাসন। ঘটছে মৃত্যুর ঘটনা। কড়া হাতে দমন করছে পুলিশ। কিন্তু তাতেও থামছে কই? সেই তালিকায় এবার নতুন সংযোজন পূর্ব মেদিনীপুরের তমলুক। সেখান থেকেও এলো চাঞ্চল্যকর খবর। গয়না চুরির অভিযোগে আক্রান্ত দুই মহিলা ও এক শিশু। প্রকাশ্যে রাস্তায় তিনজনকে বেধড়ক মারের অভিযোগ উঠেছে উত্তেজিত জনতার বিরুদ্ধে। পুলিশ এসে আহতদের উদ্ধার করে।

এবার ঘটনা তমলুকের নিশ্চিন্তবসান গ্রামের। সেখানকার বাসিন্দা দীপালি বেরার বাড়িতে চুরি করতে আসে দুই মহিলা ও এক বাচ্চা। দিপালীর অভিযোগ, ওই সময় তিনি বাড়িতে একাই ছিলেন। তখন তিনজন তাঁর বাড়িতে এসেছিল ভিক্ষা চাইতে। তিনি ঘুমোচ্ছিলেন। ঘুম ভাঙতেই তিনি দেখেন যে, দু’জন তাঁর বাড়ির বাইরে দাঁড়িয়ে রয়েছে, তিনি যখন সেই দু’জনের সঙ্গে কথা বলছিলেন, ঠিক তখনই দেখেন যে, আরেকজন বাড়ির ভেতর থেকে বেরিয়ে আসছে। এরপর তিনি চিৎকার চেঁচামেচি শুরু করেন।

দীপালির চিৎকার শুনে পাড়া প্রতিবেশিরা বেরিয়ে আসেন। এরপর তিনজনকেই হাতেনাতে ধরে ফেলেন তাঁরা। তাঁদের কয়েকজনের দাবি, অভিযুক্তদের থলিতে দীপালির গয়নাও পাওয়া গিয়েছে। এরপর দুই মহিলার হাত পিছমোড়া করে বেঁধে দেওয়া হয় এবং বেদম প্রহারের রাস্তায় হাঁটেন ক্ষিপ্ত জনতা। তমলুক থানার পুলিশ খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে ছুটে আসে। অভিযুক্তদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। এই ঘটনায় স্বাভাবিক ভাবেই নিশ্চিন্তবসান গ্রামে তুমুল উত্তেজনা ছড়িয়ে পড়। অভিযুক্তদের দলে আরও কেউ আছে কিনা তা আপাতত খতিয়ে দেখছে পুলিশ। অন্যদিকে, গণপিটুনির (mass beating) ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ।

আরও পড়ুন: সাত সকালে শহরে দুর্ঘটনা, নিউটাউনে উল্টে গেল গাড়ি! গুরুতর জখম ২

 

Previous articleসোমবার দেশে লাগু হল নয়া ফৌজদারী আইন! সমালোচনায় সরব তৃণমূল
Next articleআড়িয়াদহে গণপিটুনি, হাসপাতালে আশঙ্কাজনক মা-ছেলে! গ্রেফতার ৬