ভারতের প্রাক্তন ক্রিকেটার অংশুমান গায়কোয়াড়ের পাশে বিসিসিআই, চিকিৎসার জন্য দেওয়া হল ১ কোটি

অংশুমান গায়কোয়াড়ের পরিস্থিতির কথা প্রথমে জানিয়ে বিসিসিআইয়ের দৃষ্টি আকর্ষণ করেছিলেন সন্দীপ পাতিল।

ভারতের প্রাক্তন ক্রিকেটার অংশুমান গায়কোয়াড়ের পাশে দাঁড়াল ভারতীয় ক্রিকেট বোর্ড। গুরুতর অসুস্থ তিনি। জানা যাচ্ছে, তাঁর শরীরে থাবা বসিয়েছে ক্যানসার। সেই চিকিৎসার জন্য ১ কোটি টাকা দিয়েছে বিসিসিআই। সূত্রের খবর, অংশুমান গায়কোয়াডের চিকিৎসা চলছে লন্ডনের এক হাসপাতালে। চিকিৎসার বিপুল খরচ সামলাতে পারছে না তাঁর পরিবার। এমন অবস্থায় ভারতের এই প্রাক্তন ক্রিকেটারের পাশে দাঁড়াল বিসিসিআই।

অংশুমান গায়কোয়াড়ের পরিস্থিতির কথা প্রথমে জানিয়ে বিসিসিআইয়ের দৃষ্টি আকর্ষণ করেছিলেন সন্দীপ পাতিল। এরপর বোর্ডের কাছে আবেদন জানান ভারতের প্রথম বিশ্বজয়ী অধিনায়ক কপিল দেবও। ব্যক্তিগত ভাবে সাহায্যের কথাও বলেছিলেন কপিল। তিনি বলেন, “অংশুর চিকিৎসার জন্য নিজের পেনশন দিতেও আমি প্রস্তুত।”

লন্ডনের কিংস কলেজ হাসপাতালে চিকিৎসা চলছে ভারতীয় প্রাক্তন ক্রিকেটার অংশুমান গায়কোয়াড়ের। সেখানে তাঁকে দেখতে যান প্রাক্তন ক্রিকেটার সন্দীপ পাতিল ও দিলীপ বেঙ্গসরকার।এরপরেই সন্দীপ পাতিল ফোনে কথা বলেন বিসিসিআইয়ের কোষাধ্যক্ষ আশিস শেলারের সঙ্গে। এরপর বিসিসিআই সচিব জয় শাহ ফোনে কথা বলেন গায়কোয়াড়ের পরিবারের সদস্যদের সঙ্গে। তাঁর পরিবারের পাশে থাকার আশ্বাস দেন বোর্ড সচিব। রবিবার বিসিসিআই জানিয়েছে, গায়কোয়াড়ের চিকিৎসার জন্য ১ কোটি টাকা দেওয়া হবে।

আরও পড়ুন- আগামিকাল কোপার ফাইনাল, মুখোমুখি আর্জেন্তিনা-কলম্বিয়া


Previous articleবাঙালি হকারদের উচ্ছেদের বিরুদ্ধে পথে নামল ‘বাংলা পক্ষ’
Next articleজিম্বাবোয়ের বিরুদ্ধে সিরিজ জয় ভারতের, শেষ ম্যাচে হারালো ৪২ রানে