উদয়পুরে শিক্ষককে পিটিয়ে খুন, প্রকৃত কারণ জানতে চায় পরিবার

এবার শিক্ষককে পিটিয়ে খুন। ঘটনাস্থল ত্রিপুরার গোমতী জেলার উদয়পুর। রীতিমতো বেধড়ক পিটিয়ে খুন করা হলো এক শিক্ষককে। অভিজিৎ দে নামে ওই শিক্ষককে দুষ্কৃতীরা পিটিয়ে খুন করে। তিনি তৈবান্দাল ইংলিশ মিডিয়াম স্কুলের শিক্ষক ছিলেন।

জানা গিয়েছে, পোলট্রি রোড এলাকার বাসিন্দা পঙ্কজ কর্মকার এবং তার দলবল ৮ তারিখ রাতে তাকে তুলে নিয়ে যায়। ওই শিক্ষককে বেধড়ক মারধর করা হয়। কি কারণে তাকে এত মারা হচ্ছে তার কোনও প্রশ্নের উত্তর তারা দিতে চায়নি। যদিও পুলিশ অভিজিৎকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায় এবং প্রাথমিক চিকিৎসার পর তাকে ছেড়ে দেওয়া হয়। পরের দিন তাকে আদালতে হাজির করা হয়। সেখানে তিনি রক্ত বমি করা শুরু করলে তাকে হাসপাতালে নিয়ে যায় পুলিশ। গোমতি জেলা হাসপাতাল থেকে জিবি হাসপাতালে তাকে স্থানান্তরিত করা হয় । কিন্তু শেষ রক্ষা হয়নি। এর পরেই ওই শিক্ষক মারা যান ।
পরিবারের লোকজন ময়না তদন্তের দাবি জানালে, সেই ময়নাতদন্ত না করেই পুলিশ দেহ পরিবারের হাতে দিয়ে দেয়। কিন্তু কি কারণে তাকে এভাবে পিটিয়ে মারা হল, সেই তদন্তের দাবি জানিয়েছেন পরিবারের লোকজন।

আরও পড়ুন- ‘সেদিন বুদ্ধদেব বাবুর বিরুদ্ধে আমি দাঁড়াইনি…হারব জানতাম’: প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্মৃতিচারণে মাধবী

 

Previous article‘সেদিন বুদ্ধদেব বাবুর বিরুদ্ধে আমি দাঁড়াইনি…হারব জানতাম’: প্রয়াত প্রাক্তন মুখ্যমন্ত্রীর স্মৃতিচারণে মাধবী
Next articleআর জি কর নিয়ে ভাইরাল ফোন কল! তদন্তের অনুরোধ তৃণমূলের