হাওড়া জেলা হাসপাতালে কিশোরীর শ্লীলতাহানির অভিযোগ! গ্রেফতার ল্যাব টেকনিশিয়ান

বীরভূমের ইলামবাজার প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে কর্তব্যরত নার্সের শ্লীলতাহানির অভিযোগের পর ফের হাসপাতাল চত্বরেই এক কিশোরীর শ্লীলতাহানির ঘটনা সামনে এল। হাওড়া জেলা হাসপাতালের (Howrah District Hospital) ঘটনায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। শনিবার রাতে ঘটনার কথা জানাজানি হতেই রীতিমতো শোরগোল পড়ে যায়। তবে কিশোরীর পরিবারের অভিযোগ, অভিযুক্ত হাসপাতালের ল্যাবরেটরির টেকনিশিয়ান (Laboratory Technicians)। এদিকে ঘটনার পরই কিশোরীর পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করে। এরপরই হাসপাতালে পৌঁছে অভিযুক্ত ল্যাব টেকনিশিয়ানকে গ্রেফতার করে পুলিশ।

ঠিক কি ঘটেছিল? 

পরিবার সূত্রে খবর, বুকে যন্ত্রণার কারণে গত বুধবারই বছর বারোর ওই কিশোরীকে হাওড়া জেলা হাসপাতালে ভর্তি করানো হয়। তবে শনিবার রাতে ওই কিশোরীকে সিটি স্ক্যান করানোর জন্য হাসপাতালের ল্যাবরেটরিতে নিয়ে যাওয়া হলে বাধে বিপত্তি! অভিযোগ, ল্যাবরেটরিতে নিয়ে যাওয়ার পর সেখানে এক টেকনিশিয়ান ওই কিশোরীর শ্লীলতাহানি করেন। এরপর ল্যাবরেটরি থেকে বেরিয়ে পরিবারের লোকেদের গোটা ঘটনার কথা জানায় সে। এরপরই রীতিমতো অশান্ত হয়ে ওঠে হাসপাতাল চত্বর। তড়িঘড়ি খবর দেওয়া হয় পুলিশে।

এদিকে ঘটনাস্থলে পৌঁছে প্রাথমিক তদন্তের পর অভিযুক্ত ল্যাব টেকনিশিয়ানকে গ্রেফতার করে হাওড়া থানার পুলিশ। ধৃতকে দফায় দফায় জেরা করে আসল ঘটনার কথা জানতে চাইছেন তদন্তকারীরা। তবে শনিবার রাতের ওই ঘটনার পর থেকে হাসপাতালের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে।


Previous articleঅসুস্থ হয়ে হাসপাতালে গিয়ে কর্তব্যরত নার্সের শ্লীলতাহানি! গ্রেফতার অভিযুক্ত রোগী
Next articleপ্রথম দিনেই ৫০০ জনের চিকিৎসা, শহরের বিভিন্ন প্রান্তে ‘অভয়া ক্লিনিক’ চালু জুনিয়র ডাক্তারদের