এক ফ্রেমে রোনাল্ডো-বিরাট, সিআরসেভেনের ইউটিউব চ্যানেলি কি কোহলি ? ছবি পোস্ট আরসিবির

এক ফ্রেমে কি দেখা যেতে চলেছে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো এবং বিরাট কোহলিকে ? সম্প্রতি রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু পোস্ট দেখে এমনটাই প্রশ্ন জেগেছে ক্রীড়াপ্রেমীদের মধ্যে। সম্প্রতি ইউটিউব চ্যানেল খুলেছেন পর্তুগিজ তারকা সিআরসেভেন। যেই চ্যানেল খুলতেই রোনাল্ডো গড়েছেন একাধিক রেকর্ড। সেই ইউটিউব চ্যানেলেই দেখা যাচ্ছে বসে রোনাল্ডো এবং বিরাট। যেই ছবি পোস্ট করেছে আরসিবি। আর পোস্ট হতেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

আরসিবি যে ছবি পোস্ট করেছে, সেখানে দেখা যাচ্ছে, রোনাল্ডোর সঙ্গেই বসে আছেন বিরাট। সামনে মাইক। পিছনে সিআর৭-র পর্তুগাল ও আল নাসের দলের জার্সি। এছাড়া ট্রফি হাতে রোনাল্ডোর বিভিন্ন সময়ের ছবি। সব মিলিয়ে যেন পর্তুগিজ কিংবদন্তির ইউটিউব চ্যানেলের চেনা পরিবেশ। আর সেখানেই গল্পে মেতে রয়েছেন দুজনে। যার সঙ্গে আরসিবি-র ক্যাপশনে লিখেছে, “এটা কি মিস করা যায়? এই যুগলবন্দি নেটদুনিয়া কাঁপিয়ে দেবে।” আর এই এপিসোডের নাম কী হবে, সেটাও জানিয়ে দিয়েছে তারা। এর নাম হবে ‘গোটস’। আর এরপরই সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যায় । কারণ দু’জই সর্বকালের সেরা। যদিও এরপরই আসে আসল সত্য। এই ছবিটি এআই দিয়ে বানানো।

সদ্য ইউটিউব চ্যানেল খুলেছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর সেই সঙ্গেই ভেঙে দিয়েছেন একের পর রেকর্ড। দ্রুততম হিসাবে ১ মিলিয়ন সাবস্ক্রাইবার হয়েছে রোনাল্ডোর চ্যানেলে। ইতিমধ্যেই তার সাবস্ক্রাইবার সংখ্যা ছাড়িয়েছে ৫৪ মিলিয়ন।

আরও পড়ুন- প্রকাশ্যে ধূমপান ধোনির স্ত্রী সাক্ষীর, ছবি পোস্ট হতেই শুরু সমালোচনা


Previous articleধর্ষণ রুখতে কঠোর বিল আনছে রাজ্য, সোমবার বিশেষ অধিবেশন বসছে বিধানসভায়
Next articleচিকিৎসার জন্য হায়দরাবাদ রওনা দিলেন ‘নবান্ন অভিযানে’ আক্রান্ত সার্জেন্ট দেবাশিস