ফের নজির রোনাল্ডোর, তবে এবার আর মাঠে নয়, মাঠের বাইরে

এই নিয়ে রোনাল্ডো সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ ইতিহাস গড়েছি আমরা।

মাঠ হোক বা মাঠের নজির গড়া যেন অভ্যাসে দাঁড়িয়ে গিয়েছে। যার কথা বলা হচ্ছে তিনি আর অন্য কেউ নন তিনি হলেন, পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। কয়েকদিন আগেই কেরিয়ারে ৯০০ গোল করে গড়েছেন নতুন রেকর্ড। আর এবার গড়লেন নতুন মাইলস্টোন। তবে মাঠে নন, মাঠের বাইরে। সোশাল মিডিয়ায় ১০০ কোটি ফলোয়ার গড়ে নতুন রেকর্ড গড়লেন সিআরসেভেন। একমাত্র ব্যক্তি হিসাবে সোশাল মিডিয়ায় ১০০ কোটি ফলোয়ার হয়েছে রোনাল্ডোর। যেই কথা নিজের সোশ্যাল মিডিয়া নিজেই জানিয়েছেন রোনাল্ডো।

এই নিয়ে রোনাল্ডো সোশ্যাল মিডিয়ায় লেখেন, “ ইতিহাস গড়েছি আমরা। ১ বিলিয়ন ফলোয়ার হয়েছে আমাদের। ১০০ কোটি কেবল একটা সংখ্যা নয়। ফুটবলের প্রতি ভালোবাসা আর নিষ্ঠার প্রমাণ। মাদেইরার রাস্তা থেকে শুরু করে বিশ্বের সর্বোচ্চ মঞ্চে ফুটবল খেলেছি। সবসময়ে আমার পাশে থেকেছেন ভক্তরা। আমার উপর বিশ্বাস রাখার জন্য, পাশে থাকার জন্য সকলকে অনেক ধন্যবাদ। তবে আমার সেরাটা আসতে এখনও বাকি রয়েছে। একসঙ্গে মিলে আমরা আরও ইতিহাস গড়তে পারি।”

সোশাল মিডিয়ার একাধিক রোনাল্ডোর অ্যাকাউন্ট রয়েছে। প্রত্যেকটি অ্যাকাউন্টেই প্রচুর ফলোয়ার রয়েছে পর্তুগিজ তারকার। রোনাল্ডো যে ভিডিও প্রকাশ করেছে, তাতে দেখা যাচ্ছে, ইনস্টাগ্রামে রোনাল্ডোর ফলোয়ার সংখ্যা ৬৩৯ মিলিয়ন। ফেসবুকে এই সংখ্যাটা ১৭০.৫ মিলিয়ন। এক্স হ্যান্ডেলেও রোনাল্ডোর ফলোয়ার ১১৩ মিলিয়ন । সদ্যই নিজের ইউটিউব চ্যানেল শুরু করেছেন রোনাল্ডো। দ্রুততম হিসাবে ১ মিলিয়ন সাবস্ক্রাইবার হয়েছে রোনাল্ডোর চ্যানেলে। ইউটিঊবে রোনাল্ডোর ফলোয়ার সংখ্যা ৬০ মিলিয়ান। সমস্ত সোশাল মিডিয়া প্ল্যাটফর্ম মিলিয়ে আপাতত রোনাল্ডোর ফলোয়ার সংখ্যা ১ বিলিয়ন ছাড়িয়েছে ।

আরও পড়ুন-আজ থেকে শুরু আইএসএল, মুখোমুখি মোহনবাগান-মুম্বই, তৈরি সবুজ-মেরুন 


Previous articleডবল ইঞ্জিনের রাজ্যে বন্ধ ক্লিনিকে গণধর্ষণের চেষ্টা! ডাক্তারের গোপনাঙ্গ কাটলেন নার্স! বন্ধ ক্লিনিকে গণধর্ষণের চেষ্টা! ডাক্তারের গোপনাঙ্গ কাটলেন নার্স!
Next articleএকনজরে আজকের পেট্রোল-ডিজেলের দাম