শহরের নামী স্কুলের খুদে পড়ুয়ার মৃত্যু ঘিরে চাঞ্চল্য

পরিবার ও স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সত্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ।

শহরের এক খুদে স্কুল পড়ুয়ার মৃত্যু ঘিরে চাঞ্চল্য ছড়াল। জানা গিয়েছে,  মধ্য কলকাতার নামী স্কুলে পড়ত চার বছর বয়সী এই পড়ুয়া।পরিবার সূত্রে জানা গিয়েছে, শুক্রবার সকালে বাড়ি থেকে পুলকারে স্কুলের উদ্দেশে রওনা হয় ওই পড়ুয়া।গাড়ি থেকে নামতেই সে বমি করতে শুরু করে বলে জানিয়েছেন পুলকার চালক।দ্রুত তাকে এনআরএস হাসপাতালে নিয়ে গেলে, চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ইতিমধ্যেই তালতলা থানায় অভিযোগ দায়ের হয়েছে।

পরিবার ও স্কুল কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে সত্য উদঘাটনের চেষ্টা করছে পুলিশ। সূত্রের খবর, খুদে পড়ুয়া আগে থেকেই অসুস্থ ছিল। তারপরেও তাকে স্কুল পাঠিয়েছিলেন পরিবারের লোকেরা। ক্যালকাটা বয়েজ স্কুলে পড়ত মৃত পড়ুয়া।

প্রতিদিন সকালে পুলকারে পড়ুয়া স্কুলে যেত।। শুক্রবার সকালেও সে স্কুলে গিয়েছিল।পরিবার সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার থেকে শিশুটি খানিক অসুস্থ ছিল।পুলকার থেকে নামার পরেই কেন আচমকা তার বমি শুরু হল, সেই বিষয়টি স্পষ্ট নয়। শিশুটির দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হবে।পুলকারে অন্য যে পড়ুয়ারা ছিল, তাদের সঙ্গেও কথা বলতে চায় পুলিশ। যোগাযোগ করা হচ্ছে পুলকারের চালকের সঙ্গেও। স্কুল কর্তৃপক্ষ এবং পুলিশের তরফে শিশুর পরিবারের সঙ্গে যোগাযোগ রাখা হচ্ছে। আচমকা এই মৃত্যুতে শোকস্তব্ধ পরিবার সহ পড়শিরা।











Previous articleমালিপাঁচঘড়ায় সাফাই কাজ চলাকালীন বিস্ফোরণ! রক্তাক্ত অবস্থায় উদ্ধার ২কর্মী
Next articleGold Silver Rate: আজ সোনা রুপোর দাম কত? জেনে নিন এক ঝলকে