‌সঞ্জয় রাউতকে ‘হারামখোর’-এর যোগ্য জবাব দিলেন কঙ্গনা

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরই বিভিন্ন বিষয়ে মুখ খুলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। তারপরই মুম্বই পুলিশের সমালোচনা করায় শিব সেনার সঙ্গে সাপে-নেউলে সম্পর্ক তৈরি হয়েছে অভিনেত্রীর।
শিবসেনা সাংসদ সঞ্জয় রাউত সম্প্রতি কঙ্গনাকে ‘হারামখোর’ বলে আক্রমণ করেছেন। তারই জবাবে বলিউড কুইন প্রশ্ন তুললেন, দেশের অর্থনীতিতে সঞ্জয় রাউতের ভূমিকা কতটা? তিনি তো জন প্রতিনিধিও।

আরও খবর : এবার ডিজিটাল মিডিয়া নিয়ন্ত্রণে আনতে চায় কেন্দ্র, সুপ্রিম কোর্টে হলফনামা

অভিনেত্রী ও দেশের সচেতন নাগরিক হিসাবে বছরে ১৫ থেকে ২০ কোটি টাকা কর দেন কঙ্গনা রানাওয়াত। বহু লোকের রুজিরুটি নির্ভর করে ফিল্ম ইন্ডাস্ট্রির সেটে, যাঁদের সঙ্গে তিনি কাজ করেন। ফলে আর যাই হোক ‘হারামখোর’ তিনি হতে পারেন না। রীতিমতো পরিশ্রম করে রোজগার করেন, দেশকে কর দেন।
বরং এবার সময় এসেছে সঞ্জয় রাউতের উত্তর দেওয়ার। একজন জনপ্রতিনিধি ও শিবসেনা সাংসদ হিসেবে সঞ্জায় রাউত মুম্বইয়ের জন্য কী করেছেন, দেশের জন্য কী করেছেন,  জবাবদিহি চান ‘রিভলবার রানি’।
‘হারামখোর’ শব্দতে কঙ্গনা প্রচণ্ড চটে যাওয়ায় ‘ড্যামেজ কন্ট্রোলে’ নেমেছেন সঞ্জয় রাউত। তাঁর কথায়, ‘হারামখোর’ বলার মাধ্যমে তিনি মোটেই কাউকে অপমান করেননি বা বাজে ইঙ্গিত করেননি। শব্দটির অর্থ মারাঠি তে বেইমান বা বদমাশ।
তিনি শুধু কঙ্গনাকে বলতে চেয়েছেন, মুম্বই নিয়ে এত আপত্তি থাকলে তিনি যেন এখানে আর না থাকেন।

Previous articleফিল্ম ইন্ডাস্ট্রিকে বাঁচাতে সংসদে রিলিফ প্যাকেজ দাবি করলেন নুসরত
Next articleসাজাপ্রাপ্ত আসামীর দেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়াল ওয়াটগঞ্জে