ক্ষোভ প্রকাশের এ কী পথ নিলেন শ্রাবন্তী!

তার ব্যক্তিগত জীবন নিয়ে চর্চা হয় কাজের থেকে বেশি- বার বার এই ক্ষোভ প্রকাশ করেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তৃতীয়বার বিয়েতে আবদ্ধ হওয়ার সময়েই শালীনতার মাত্রা ছাড়িয়ে ট্রোল হয়েছিল তাঁকে নিয়ে। এবার গুঞ্জন স্বামীর রোশন সিংয়ের সঙ্গে নাকি ছাড়াছাড়ি হয়ে যাচ্ছে টলিউডের এ এই গ্ল্যামারাস নায়িকার। সেই খবরের সত্যতা যাচাইয়ের কোনও তাগিদ অনুভব না করেই নেটিজেনরা লেগে পড়েছেন শ্রাবন্তীকে কদর্য ভাষায় কটাক্ষ করতে। সোশ্যাল মিডিয়া এসব আলোচনায় কখনও কখনও জড়ানো হচ্ছে শ্রাবন্তী-পুত্র ঝিনুককে। ধৈর্যের সীমা ছাড়িয়ে যাওয়ায় এবার সিদ্ধান্ত নিলেন শ্রাবন্তী।

নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কমেন্ট সেকশন বন্ধ করে দিলেন অভিনেত্রী। কটূক্তি থেকে নিস্তার পেতেই এই পদক্ষেপ বলে মনে করছেন অনেকেই। অভিনেত্রীর ইনস্টাগ্রামে রোশনের সঙ্গে তাঁর বেশির ভাগ ছবিই উধাও। তবে একে অপরকে ইতিমধ্যেই আনফলো করেছেন তাঁরা।  যদিও শ্রাবন্তীর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে এখনও তাঁর নামের পাশে স্বামীর পদবি। শ্রাবন্তীর ছেলে অভিমন্যু ওরফে ঝিনুকও এখনও পর্যন্ত এ বিষয়টি নিয়ে মুখ খোলেননি।

এ সব গুঞ্জনের মধ্যেই কাজ নিয়ে ব্যস্ত অভিনেত্রী। নতুন জিম খুলেছেন- ‘ফিটনেস এম্পায়ার’। তাঁর স্বামী ও কলকাতায় একাধিক জিমের মালিক। ভবিয়ে ভাঙার বিষয়ে যদিও মুখে কুলুপ শ্রাবন্তী এবং রোশনের। তবে এটা নিয়ে মাত্রা ছাড়া চর্চা যে তাঁরা একেবারেই পছন্দ করছেন না তার প্রমাণ মিলল শ্রাবন্তীর কমেন্ট বক্স বন্ধ করে দেওয়ায়।

আরও পড়ুন : বিহারের উপমুখ্যমন্ত্রী বঙ্গের বধূ, হাওড়ার পরিবারে খুশির হাওয়া

Previous articleবিহারের উপমুখ্যমন্ত্রী বঙ্গের বধূ, হাওড়ার পরিবারে খুশির হাওয়া
Next articleBreaking : চার মাসে এই প্রথম দেশে দৈনিক সংক্রমণ ৩০ হাজারের কম