বুদ্ধদেব ভট্টাচার্যের অসুস্থতা নিয়ে উদ্বেগ: টুইট রাজ্যপাল ও মুখ্যমন্ত্রীর

প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের অসুস্থতায় উদ্বেগ প্রকাশ করলেন রাজ্যপাল জগদীপ ধনকড় এবং মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

বুদ্ধদেব ভট্টাচার্যকে হাসপাতলে ভর্তি করার খবর পেয়েই টুইট করেন মুখ্যমন্ত্রী। সেখানে তিনি লেখেন, “প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের খবরটি শুনে চিন্তিত। শ্বাসকষ্ট জনিত সমস্যা নিয়ে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করছি”।

টুইট করেন রাজ্যপাল জগদীপ ধনকড়ও। নিজের টুইটার হ্যান্ডেলে তিনি লেখেন, “পশ্চিমবঙ্গের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য হাসপাতালে চিকিৎসাধীন। তাঁর দ্রুত আরোগ্য কামনা করি”। হাসপাতাল কর্তৃপক্ষ থেকে তাঁর সাম্প্রতিক শারীরিক পরিস্থিতি সম্পর্কে খোঁজখবর নিচ্ছেন বলেও জানান রাজ্যপাল।

বুধবার প্রাক্তন মুখ্যমন্ত্রীর শ্বাসকষ্ট বেড়ে যায়। তারপর তাঁকে ভর্তি করা হয়েছে দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে। তাঁর কোভিড টেস্টের রিপোর্ট নেগেটিভ বলে হাসপাতাল সূত্রে খবর। তাঁর শরীরে অক্সিজেনের স্যাচুরেশনের মাত্রা কম ছিল।

দীর্ঘদিন ধরেই শ্বাসকষ্টজনিত সমস্যায় ভুগছিলেন বর্ষীয়ান এই সিপিআইএম নেতা। এদিন, সমস্যা আরও বাড়ে। তারপর চিকিৎসকদের পরামর্শমতো দুপুর ১.৫০ নাগাদ দক্ষিণ কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তাঁকে ভর্তি করানো হয়। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন বুদ্ধদেব ভট্টাচার্য।

আরও পড়ুন-মুখ্যমন্ত্রীর ‘দুয়ারে সরকার’ কর্মসূচির ভূয়সী প্রশংসা শত্রুঘ্নর

Previous article২০২১ আরও ভয়ঙ্কর, বলেছিলেন নস্ত্রাদামুস
Next articleমোদি সরকারের বিরুদ্ধে আন্দোলনে কৃষকদের পাশে থাকার বার্তা বিরোধীদের