ডুরান্ড কাপে থাকবে দর্শক, বললেন ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাস

৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে ডুরান্ড কাপ( Duran Cup)। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। তার আগে বৃহস্পতিবার ফোর্ট উইলিয়ামে হয়ে গেল ডুরান্ড কাপের সাংবাদিক সম্মেলন। সেখানে উপস্থিত ছিলেন রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাস( arup biswas), ক্রীড়া প্রতিমন্ত্রী মনোজ তিওয়ারি, ইস্টার্ন কমান্ড হেডকোয়ার্টারের চিফ অফ স্টাফ লেফটেনেন্ট কমল রেপসওয়াল সহ একাধিক গুরুত্বপূর্ণ ব্যক্তিত্বরা। সেখানে জানানো হয়, ৫ সেপ্টেম্বর থেকে শুরু হতে চলেছে ঐতিহ্যবাহী ডুরান্ড কাপ। মহামেডান স্পোর্টিং ক্লাব, বেঙ্গালুরু এফসিসহ সেনাবাহিনীর পাঁচটি দল এবারের প্রতিযোগিতায় অংশ নিচ্ছে । অংশ নিচ্ছে না কলকাতার দুই প্রধান এসসি ইস্টবেঙ্গল এবং এটিকে মোহনবাগান।

এদিন রাজ‍্যের ক্রীড়ামন্ত্রী অরুপ বিশ্বাস বলেন,” ডুরান্ড কাপের প্রথম ম্যাচে গ্যালারি শূন্য থাকলেও পরবর্তী ধাপে পরিস্থিতি বিচার করে দর্শক প্রবেশের অনুমতি দেওয়া হবে। অর্ধেক গ্যালারি ভর্তির ব্যাপারে অনুমতি রাজ্য সরকার আগেই দিয়েছে। তবে যাঁরা মাঠে ঢুকবেন, তাঁদের করোনার টিকার একটি ডোজ নেওয়া বাধ্যতামূলক ।

এদিকে লেফটেনেন্ট কমল রেপসওয়াল ঘোষণা করেন ২০২৫ পযর্ন্ত ডুরান্ড কাপ হবে কলকাতাতেই।

৫ সেপ্টেম্বর রবিবার যুবভারতী ক্রীড়াঙ্গনে টুর্নামেন্টের প্রথম ম্যাচে মহামেডানের মুখোমুখি  এয়ার ফোর্স। ১৬ দলের টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় । ফাইনাল ৩ অক্টোবর ।

আরও পড়ুন:উৎসবের মন্তব্যে কড়া প্রতিক্রিয়া মোহনবাগানের


 

Previous articleস্বাস্থ্যসাথী কার্ডের ভর্তিতে টালবাহানা নয়: হুগলিতে সরকারি-বেসরকারি হাসপাতালকে নির্দেশ
Next articleরেলওয়ে এফসিকে ২-০ গোলে হারাল মহামেডান স্পোর্টিং, ম‍্যাচের সেরা ফৈয়াজ