হিন্দুদের সামরিক প্রশিক্ষণের ব্যবস্থা চেয়ে মোদিকে চিঠি হিরণের

একুশের নির্বাচনের ফলপ্রকাশের পর আর সেভাবে বিজেপির কোনও অনুষ্ঠানে দেখা যায়নি অভিনেতা-বিধায়ক হিরণকে। দূরত্বও তৈরি হয়েছিল বিজেপির প্রাক্তন রাজ্য সভাপতি দিলীপ ঘোষের সঙ্গে। দলত্যাগের জল্পনাও উঠেছিল। এবার সেই সব জল্পনায় জল ঢেলে ফের খবরে খড়গপুরের বিধায়ক-অভিনেতা হিরণ্ময় চট্টোপাধ্যায়।

পশ্চিমবঙ্গ এবং কেরলের হিন্দু পরিবারের ১৮ ঊর্ধ তরুণ-তরুণীদের সামরিক প্রশিক্ষণের ব্যবস্থা চেয়ে এবার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে চিঠি দিলেন হিরণ। প্রধানমন্ত্রীকে লেখা দু’পাতার চিঠিতে হিরণ জানিয়েছেন, ”কেরল এবং বাংলার বিশেষত হিন্দু পরিবারগুলির উপর সাম্প্রদায়িক অত্যাচার এবং জেহাদি হামলা ঠেকাতে এই পদক্ষেপ করা দরকার।” পাশাপাশি চিঠিতে শহিদ জওয়ান পরিবারদের প্রতি বিশেষ সম্মান দেখানোর আর্জি জানিয়েছেন তিনি। চিঠিতে তিনি শহিদ জওয়ানদের পরিবারগুলিকে ‘তেরঙ্গা পরিবারের’ মর্যাদা দেওয়ার দাবি করেছেন।

পাশাপাশি প্রধানমন্ত্রীকে দেওয়া চিঠিতে শহিদ জওয়ানদের নামে শিক্ষা প্রতিষ্ঠা্ন এবং হাসপাতালের সুপারিশ করেছেন হিরণ। রেলস্টেশন-রাস্তা-সরকারি দফতরের সামনে সংশ্লিষ্ট এলাকার শহিদ জওয়ানদের নামের ফলক বসানোর আর্জি জানিয়েছেন তিনি। চিঠিতে শহিদ জওয়ানদের মৃত্যুবার্ষিকী পালনের কথাও বলেছেন তিনি।

আরও পড়ুন- ‘এটা আপনার প্রোডাকশন হাউস নয়’, দেরিতে হাজিরা দেওয়ায় অনন্যাকে ‘ধমক’ দিলেন সমীর ওয়াংখেড়ে

advt 19

 

 

Previous articleগড়িয়াহাট জোড়া খুন: ভিকির সঙ্গী বাপি-জহিরের ১৪ দিনের পুলিশ হেফাজত
Next articleএবার ঐতিহাসিক ফৈজাবাদ স্টেশনের নাম বদলে দিল যোগী সরকার