Priyanka Chopra:মা হলেও এখনও হাসপাতালেই থাকতে হবে প্রিয়াঙ্কা-নিকের সন্তানকে

মা হওয়ার খবর সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানিয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু এখনও সদ্যোজাতকে বাড়িতে আনতে পারবেন না প্রিয়াঙ্কা এবং নিক জোনাস। আরও বেশ কিছুদিন হাসপাতালেই কাটাতে হবে প্রিয়াঙ্কা-নিকের একরত্তিকে। কিন্তু কেন?

আরও পড়ুন:Priyanka Chopra: মধ্যরাতে খুশির খবর শোনালেন প্রিয়াঙ্কা- নিক

জানা গিয়েছে, নির্দিষ্ট সময়ের ১২ সপ্তাহ আগেই সন্তানের জন্ম দিয়েছেন সারোগেট মা।ফলে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হবে তারকা কন্যাকে।

মধ্যরাতে নিজের ইনস্টাগ্রামে মা হওয়ার খুশির খবর ভাগ করে নেন অভিনেত্রী। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কা জানিয়েছেন, সারোগেসির মাধ্যমে সন্তান এসেছে তাঁদের কোলে। সবার আশীর্বাদ প্রার্থনা করেছেন এই তারকা দম্পতি। একই সঙ্গে অনুরোধ করেন আপাতত তাঁদের ব্যক্তিগত জীবন নিয়ে যেন অযথা কৌতূহল না দেখানো হয়। সুস্থ, সুন্দর সন্তান আসুক তাঁদের দাম্পত্যে।

হলিউডে একাধিক প্রজেক্টের শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা।তবে আপাতত সন্তানের মায়ের দায়িত্বই পালন করবেন তিনি।তাই বেশ কিছু বড় প্রজেক্টের শ্যুটিং অভিনেত্রী পিছিয়েছেন বলেই খবর।এই বছরই বলিউডেও ফেরার কথা ছিল প্রিয়াঙ্কার।ফারহান আখতারের ছবি ‘জি লে জারা’-তে মুখ্য ভূমিকায় আলিয়া,ক্যাটরিনার সঙ্গে রয়েছেন প্রিয়াঙ্কাও।তবে মা হওয়ার জন্য বেশ কিছুমাস দেশে ফিরতে পারবেন না তিনি।তাই পিছোতে পারে ‘জি লে জারা’-র শ্যুটিং বলে মনে করা হচ্ছে।

Previous articleপ্রয়াত চন্দননগরের বিজেপি প্রার্থী গোকুল পাল
Next articleVote: ভুল ভোটদান: তৃণমূলের ভোটে জিতলেন বিজেপি প্রার্থী!