চোপড়ায় কৌটো বোমা বিস্ফোরণে জখম ৪ শিশু

স্থানীয় সূত্রে জানা যায় ওই মাঠে কয়েকজন শিশু সকাল সকাল ছাগল চড়াতে গেছিল শিশু। মাঠে থাকা কৌটো হাতে তুলে নেয় এক শিশু তারপরই বিস্ফোরণ। গুরুতর জখম অবস্থায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে ৪ শিশুকেই ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্টান গ্রেনেড লেখা কৌটো উদ্ধার করে।

রহড়ার (Rahara) ঘটনার রেষ কাটতে না কাটতেই এবার উত্তর দিনাজপুরের (North Dinajpur) চোপড়ায় বোমা বিস্ফোরণ( blast)। গুরুতর জখম চার শিশু। কোথা থেকে এল বোমা উঠছে প্রশ্ন।

মাঠে খেলা করছিল শিশুরা অন্যান্য আর চার পাঁচটা দিনের মতই। মাঠের মধ্যে কৌটোর মতো জিনিস রাখা ছিল, হাতে তুলতেই আচমকাই বিস্ফোরণ। ঘটনা দাসপাড়া (Daspara)গ্রাম পঞ্চায়েতের অন্তর্গত গোয়ালগজ এলাগত। স্থানীয় সূত্রে জানা যায় ওই মাঠে কয়েকজন শিশু সকাল সকাল ছাগল চড়াতে গেছিল শিশু। মাঠে থাকা কৌটো হাতে তুলে নেয় এক শিশু তারপরই বিস্ফোরণ। গুরুতর জখম অবস্থায় উত্তরবঙ্গ মেডিকেল কলেজে ৪ শিশুকেই ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে স্টান গ্রেনেড লেখা কৌটো উদ্ধার করে।

স্থানীয়রা বলছেন ঘটনাস্থল থেকে মাত্র ৫০ মি দূরে বিএসএফ-এর (BSF) ক্যাম্প। বিএসএফ জওয়ানরা প্রায়ই এখানে টহল দেন। এই বিষয়ে তাঁদের সঙ্গে কথা বলা হবে বলে জানিয়েছে পুলিশ।



Previous articleArchery World Cup: তিরন্দাজি বিশ্বকাপ ফাইনালে সোনা জয় ভারতের
Next articleরাজ্যের শিক্ষা কমিশনার বদল, দায়িত্বে এলেন অরূপ সেনগুপ্ত